উপনির্বাচনে বিপুল জয়, ধন্যবাদ জানালেন মমতা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


উপনির্বাচনে বিপুল জয়, ধন্যবাদ জানালেন মমতা

Share This

উপনির্বাচনে বিপুল জয়, ধন্যবাদ জানালেন মমতা


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 16/04/2022 : আসানসোল লোকসভা কেন্দ্র ও বালিগঞ্জ বিধানসভা কেন্দ্র দুই কেন্দ্র থেকেই বিপুল ভোটে জিততে চলেছে তৃণমূল কংগ্রেস। 

18 রাউন্ড গণনার শেষে দেখা যাচ্ছে বালিগঞ্জে তৃণমূল প্রার্থী বাবুল সুপ্রীয় 18 হাজার ভোটে এগিয়ে আছেন। বাবুল।বলেছেন এই জয় কর্মীদের জয়, মানুষের জয়। বালিগঞ্জে দ্বিতীয় স্থানে আছেন বাম প্রার্থী সায়রা শাহ হালিম। বামেদের ভোট এখানে আগের চেয়ে অনেকটা বেড়েছে।  তৃতীয় স্থানে রয়েছেন বিজেপি প্রার্থী জয়া ঘোষ। 

আসানসোলে 1 লক্ষ 90 হাজার ভোটে এগিয়ে আছেন তৃণমূল প্রার্থী অভিনেতা শত্রুঘ্ন সিনহা। তিনিই জিততে চলেছেন এই কেন্দ্রে। সাড়া জাগিয়েও আশানুরূপ ফল পেলেন না বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল। তিনি তাঁর নিজের জায়গাতেই বেশি ভোট পান নি।  আসানসোল কেন্দ্রের মধ্যে পাণ্ডবেশ্বর কেন্দ্রেই সবচেয়ে বেশি ভোট পেয়েছে তৃণমূল। 

দুই কেন্দ্রেই জয়লাভ করে সাধারন মানুষকে ধন্যবাদ জানিয়েছেন তৃণমূল সুপ্রীমো মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি এই যুগল জয়ের জন্যে কর্মী, সমর্থক, নির্বাচন কমিশনকেও আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন।

ইতিমধ্যেই তৃণমূল সমর্থকেরা উল্লাসে মেতেছেন। সবুজ আবির খেলায় মেতেছেন।

আজ খবর - নিউজ আপডেট :  বালিগঞ্জের তৃণমূল প্রার্থী বাবুল সুপ্রীয় জয়ী 19904 ভোটে। 

2লক্ষ 3 হাজার 94 ভোটের ব্যবধানে এগিয়ে আছেন আসানসোলের তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহা। আর 2 বা 3 রাউন্ড গণনা বাকি আছে। তারপরেই ফলাফল প্রকাশ করা হবে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages