চোরেদের রমরমা বিলোনিয়ায় - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


চোরেদের রমরমা বিলোনিয়ায়

Share This

চোরেদের রমরমা বিলোনিয়ায়


আজ খবর (বাংলা), বিলোনিয়া, ত্রিপুরা, 14/04/2022 : বাসগৃহ থেকে দেবালয়, দেবালের পর বিদ্যালয়, চোরের বাড়বাড়ন্তে বিলোনিয়া বাসি নাজেহাল।

বিলোনিয়ার বনেদি স্কুল  প্রায় 130 বছরের পুরানো বীর বিক্রম কিশোর ইনস্টিটিউশনে নিশিকুটুম্ব হানা, স্কুলের বিভিন্ন শ্রেণি কক্ষ থেকে দশটি সিলিং পাখা চুরি করে নিয়ে যায় চোরের দল । 

জানা যায়, বিলোনিয়ার বনেদি স্কুল বিকে আই তে আগামী 18 তারিখ থেকে উচ্চতর মাধ্যমিক এবং মাধ্যমিক পরীক্ষা শুরু হচ্ছে, এরই মাঝে রাতের অন্ধকারে চোরের দল দশটি সিলিং পাখা চুরি করে নিয়ে যায়। 



এর ফলে আগামী দিন শুরু হতে যাওয়া মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিকের পরীক্ষার্থীদের ভীষণ অসুবিধার মধ্যে পরতে হবে বলে জানান স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক। বিলোনিয়া থানা থেকে একশো মিটার দূরত্বে বিকে আই স্কুলে রাতের অন্ধকারে প্রশাসনকে ঘুমে রেখে কিভাবে চুরি হলো এই চিন্তাই শহরবাসীর ঘুম আসছে না। প্রশাসনের নাকের ডগায় যদি এই অবস্থা হয় ,তাহলে শহরবাসী সম্পদ কতটুকু নিরাপদ!  

বিগত কয়েক মাস যাবত বিলোনিয়ার বিভিন্ন বাড়িঘর, দেবালয়, হাসপাতাল ,স্কুল ,কলেজ, প্রত্যেক জায়গায় চোরের দল বহু মূল্যবান সামগ্রী চুরি করে নিয়ে গেছে । প্রশাসন চুরির কোন ধরনের লাগাম টানতে পারছে না। প্রশাসন বিভিন্ন ক্ষেত্রে চুরির কূলকিনারা করতে গিয়ে দেখা যাচ্ছে আগরতলা থেকে  ঘর ভাড়া করে বিলোনিয়াতে চুরি করছে, এবং নেশার অর্থ যোগানের  জন্য প্রতিনিয়ত চুরির ঘটনা ঘটেছে বলে শহর বাসীদের অনুমান।

 বি কে আই স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক গনেশ চন্দ্র কর শিক্ষা দপ্তরের আধিকারিকদের জানিয়েছেন শুরু হতে যাওয়া উচ্চ মাধ্যমিক ও মাধ্যমিক পরীক্ষার্থীদের পরীক্ষা দিতে যাতে অসুবিধা না হয় সে ব্যবস্থা গ্রহণ করার জন্য, এবং প্রশাসনের কাছে দাবি রাখেন অতিসত্বর এধরনের চুরির কূল কিনারা করতে যাতে প্রশাসন আরও তৎপর হয়।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages