3 দিনের সফরে সিঙ্গাপুর যাচ্ছেন দেশের সেনাপ্রধান - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


3 দিনের সফরে সিঙ্গাপুর যাচ্ছেন দেশের সেনাপ্রধান

Share This

3 দিনের সফরে সিঙ্গাপুর যাচ্ছেন দেশের সেনাপ্রধান
সেনাপ্রধান এম এম নারাভানে

আজ খবর  (বাংলা),  নতুন  দিল্লী,  ভারত, 04/04/2022 : দেশের সেনাপ্রধান জেনারেল এম এম নারাভানে,  ৪ঠা থেকে ৬ই  এপ্রিল  ২০২২  তিন দিনের সফরে সিঙ্গাপুর যাচ্ছেন। সেখানে তিনি সেদেশের পদস্থ সেনাকর্তা এবং নাগরিক সমাজের প্রতিনিধিদের সঙ্গে বৈঠক করবেন। 

৪ঠা এপ্রিল, তাঁর সফরের প্রথম দিনে জেনারেল নারাভানে ক্রানজি যুদ্ধ স্মারকে পুষ্পার্ঘ্য অর্পণের মাধ্যমে শ্রদ্ধা জানাবেন। তিনি সিঙ্গাপুরের বিদেশমন্ত্রী, সিঙ্গাপুরের সেনাপ্রধান ও অন্য বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে বৈঠক করবেন। ভারত-সিঙ্গাপুর প্রতিরক্ষা সহযোগিতা আরও নিবিড় করার পন্থা পদ্ধতি নিয়ে তাঁদের মধ্যে আলোচনা হবে। 

সেনাপ্রধান সশস্ত্র বাহিনীর গানারি ট্যাকটিক্যাল সিমুলেশন অ্যান্ড ওয়ারগেম সেন্টার, আঞ্চলিক এইচএডিআর সমন্বয় কেন্দ্র, ইনফো ফিউশন সেন্টার এবং চাঙ্গি নৌঘাঁটিও পরিদর্শন করবেন।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages