গলার নলি কেটে খুন টোটোচালককে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


গলার নলি কেটে খুন টোটোচালককে

Share This

গলার নলি কেটে খুন টোটোচালককে


আজ খবর (বাংলা), ইসলামপুর, উত্তর দিনাজপুর, পশ্চিমবঙ্গ, 18/03/2022 :  ইসলামপুর লাগোয়া বিহার বাংলা সীমান্ত এলাকায় এক টোটো চালকের গলার নলি কেটে খুন করার অভিযোগ উঠল কিছু দুষ্কৃতীদের বিরুদ্ধে। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পরে। 

পুরোনো শত্রুতার জেরে খুন বলে দাবি মৃতের পরিবারের। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে বিহারের পাহারকাট্টা থানার পুলিশ। পুলিশ কে ঘিরে স্থানীয়রা  বিক্ষোভ দেখান। কিছুক্ষণ পর ঘটনাস্থলে পোছায় উত্তর দিনাজপুরের জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি কানাইয়ালাল আগরওয়াল। অবিলম্বে দুস্কৃতিদের গ্রেফতারের তিনি দাবি জানান।

জানা গেছে, মৃত ওই টোটো চালকের নাম গুল মহম্মদ (৪৭)। বাড়ি বিহারের শীতল পুর এলাকায়। শুক্রবার সকালে বাড়ির সমস্ত কাজ করে টোটো নিয়ে ইসলামপুরের উদ্দেশ্যে রওনা হয়। কয়েক ঘন্টার পর পরিবারের লোকজন খবর পায় ইসলামপুর লাগোয়া বিহার বাংলা সীমান্ত এলাকায় এক ব্যক্তির দেহ পাওয়া গেছে। 

খবর পেয়ে ঘটনাস্থলে গেয়ে দেখতে পায় গলার নলি কাটা অবস্থায় গুল মহম্মদ নামে ওই ব্যক্তি দেহ পরে রয়েছে। এই ঘটনায় কান্নায় ভেঙে পড়ে পরিবারের সদস্যরা। এবং পুরোনো শত্রুতার জেরে খুন করা হয়েছে বলে মৃতের পরিবারের তরফে অভিযোগ করে। এবং ঘটনার সাথে যারা জড়িত আছে তাদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি তুলছে পরিবারের সদস্যদের পাশাপাশি স্হানীয় বাসিন্দারা।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে উত্তর দিনাজপুরের জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি কানাইয়ালাল আগরওয়াল। তিনি এই ইসলামপুর লাগোয়া বিহার বাংলা সীমান্ত এলাকায় এক ব্যক্তিকে খুন করা হয়েছে। যারা এই ঘটনা ঘটিয়েছে তাদেরকে গ্রেফতার করার জন্য বিহার পুলিশের কাছে অনুরোধ করেন জেলা সভাপতি কানাইয়ালাল  আগরওয়াল।এলাকায় সিসিটিভি রয়েছে।সিসিটিভি দেখে দুস্কৃতিদের চিহ্নিত করে দ্রুত দুস্কৃতিদের গ্রেফতারের দাবি করেছেন।

রিপোর্ট : সুতপা পোদ্দার

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages