ধর্ষকের ফাঁসির দাবীতে কুশপুতুল পোড়ানো হল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ধর্ষকের ফাঁসির দাবীতে কুশপুতুল পোড়ানো হল

Share This

ধর্ষকের ফাঁসির দাবীতে কুশপুতুল পোড়ানো হল


আজ খবর (বাংলা), বনগাঁ, উত্তর 24 পরগণা, 08/03/2022 : ধর্ষকের কঠোর শাস্তির দাবিতে থানার সামনে বিক্ষোভ দেখানো হল এবং কুশপুতুল দাহ করা হল। অপরাধীকে ফাঁসি দেওয়ার দাবী উঠেছে।

নারী দিবসে ধর্ষকের কঠোর শাস্তির দাবিতে থানার সামনে থানা ঘেরাও করে বিক্ষোভ দেখিয়ে কুশপুতুল দাহ করলো বাসিন্দারা। মঙ্গলবার দুপুরে ঘটনাটি ঘটেছে বনগাঁ থানার সামনে। বিক্ষোভকারী মহিলারা জানিয়েছেন, দিন কয়েক আগে বনগাঁ থানার ঘাটবাওর পঞ্চায়েতের নেতাজি নগর এলাকায় এক  নাবালিকাকে ধর্ষণের অভিযোগ ওঠে তার সহপাঠীরা বাবার  বিরুদ্ধে। থানায় অভিযোগ হতেই  ওই যুবক আদালতে আত্মসমর্পণ করে। বর্তমানে সে জেল হেফাজতে রয়েছে।

মহিলারা বলেন, "আমরা জানতে পেরেছি অভিযুক্তকে কে বা কারা সহযোগিতা করার চেষ্টা করছে৷ আমরা চাই ধর্ষককে যেন কেউ সহযোগিতা না করে৷ কোন উকিল যেন তার পাশে না দাঁড়ায়।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages