নারী দিবসে কলকাতায় নতুন মহিলা সদস্য সংগ্রহ করল 'আপ' - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


নারী দিবসে কলকাতায় নতুন মহিলা সদস্য সংগ্রহ করল 'আপ'

Share This

নারী দিবসে কলকাতায় নতুন মহিলা সদস্য সংগ্রহ করল 'আপ'


আজ খবর (বাংলা), কৈখালি, কলকাতা, পশ্চিমবঙ্গ, 08/03/2022 : পালে নতুন করে হাওয়া লেগেছে আম আদমি পার্টির। আজ নারী দিবসে দেশের বিভিন্ন প্রান্তে সদস্য সংগ্রহের কাজ নামতে দেখা গেল এই রাজনৈতিক দলের কর্মীদের।

দিল্লী সহ সারা দেশে এবার সংগঠনকে আরও এগিয়ে নিয়ে যেতে সদস্য সংগ্রহ অভিযানে নামলো আম আদমি পার্টি। ইতিমধ্যেই দিল্লিতে সরকার গঠন করে উন্নত পরিষেবা দানে অগ্রসর হয়েছে আম আদমি পার্টি। এবার শহর কলকাতাতেও সদস্য সংগ্রহ করতে নামলো আম আদমি পার্টি বা আপ। 

নারী দিবসের দিনে কৈখালীতে দলীয় কর্মীরা সদস্য সংগ্রহের জন্য একটি শিবিরের আয়োজন করেছিল। নারী দিবসে নারীদের আরো বেশী করে নিজেদের দলে অন্তর্ভুক্ত করাই হলো মূল্য লক্ষ্য বলে জানান উত্তর চব্বিশ পরগনা জেলার ইন চার্জ তুলিকা অধিকারী।

আর দিন দুয়েক বাদেই অর্থাৎ আগামী 10 তারিখে দেশের 5 রাজ্যে বিধানসভা নির্বাচনের ফল প্রকাশিত হতে চলেছে। বুথ ফেরত সমীক্ষা অনুযায়ী পঞ্জাবে যথেষ্ট ভাল ফল করতে চলেছে অরবিন্দ কেজরিওয়াল এর দল আম আদমি পার্টি। এমনকি সরকারও হয়ত গঠন করে ফেলতে পারে। সেক্ষেত্রে দিল্লীর বাইরে পাঞ্জাব হবে দ্বিতীয় রাজ্য যেখানে আপ সরকার গড়বে। আবার গোয়াতেও আগের চেয়ে ভাল ফল করতে চলেছে আপ, এমনই ইঙ্গিত দিচ্ছে বুথ ফেরত সমীক্ষা। সে ক্ষেত্রে আপের পালে যে নতুন করে হাওয়া লাগতে চলেছে সেটা বোঝাই যাচ্ছে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages