ইউপিএসসি পরীক্ষার্থীদের বয়সের ছাড় দিল কেন্দ্র - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ইউপিএসসি পরীক্ষার্থীদের বয়সের ছাড় দিল কেন্দ্র

Share This

ইউপিএসসি পরীক্ষার্থীদের বয়সের ছাড় দিল কেন্দ্র
ড: জিতেন্দ্র সিং 

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, 31/03/2022 (16 চৈত্র) : কেন্দ্রীয় কর্মী বিষয়ক, গণঅভিযোগ ও পেনশন দপ্তরের প্রতিমন্ত্রী ডাঃ জিতেন্দ্র সিং জানিয়েছেন, সিভিল সার্ভিস পরীক্ষায় বসতে ইচ্ছুক অনেক প্রার্থী কোভিড-১৯ মহামারীজনিত পরিস্থিতির প্রেক্ষিতে বয়সে ছাড় দেওয়ার অনুরোধ জানিয়ে এবং আরও একবার ইউপিএসসি পরীক্ষায় বসার ব্যাপারে আগ্রহ প্রকাশ করে যোগাযোগ করেছেন।

 
লোকসভায় আজ এক লিখিত জবাবে ডাঃ জিতেন্দ্র সিং জানিয়েছেন, বয়সে ছাড় দেওয়ার বিষয়টি নিয়ে মহামান্য সুপ্রিম কোর্টে দৃষ্টি আকর্ষণ করা হয়। এ সম্পর্কে মহামান্য সর্বোচ্চ আদালতের পক্ষ থেকে যে রায় দেওয়া হয়েছে, তার ভিত্তিতে বিষয়টি বিবেচনা করে দেখার পর দেখা গেছে যে, সিভিল সার্ভিসেস পরীক্ষার বয়সসীমা এবং সর্বাধিক সংখ্যক পরীক্ষায় বসার বর্তমান নিয়ম-নীতিতে পরিবর্তন সম্ভব নয়। ইউপিএসসি-র পরীক্ষা সম্পর্কিত অন্য একটি বিষয়ে মন্ত্রী আরও জানান, অবজেক্টিভ টাইপ পরীক্ষার উত্তরমালা সংশ্লিষ্ট বছরের পরীক্ষাপর্ব শেষ হওয়ার পর প্রকাশ করা হয়। পরীক্ষার চূড়ান্ত ফলাফল প্রকাশিত হওয়ার পর, তা এক মাস কমিশনের ওয়েবসাইটে দেওয়া থাকে।
 
ইউপিএসসি থেকে জানানো হয়েছে, বিভিন্ন পরীক্ষার বর্ষপঞ্জী যথাসম্ভব মেনে সময় মতো ফল প্রকাশ করা হয়। এমনকি, এ সম্পর্কে আগেভাগে বিজ্ঞপ্তিও দেওয়া হয়ে থাকে। মহামান্য সুপ্রিম কোর্টের এক নির্দেশের প্রেক্ষিতে উত্তরপত্র প্রকাশ করার বিষয়টি ছাড় দেওয়া হয়েছে। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages