হুগলীর রঘুনাথপুরে প্রথম স্টেট ক্যারাটে চ্যাম্পিয়ানশীপ-২০২২ প্রতিযোগিতা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


হুগলীর রঘুনাথপুরে প্রথম স্টেট ক্যারাটে চ্যাম্পিয়ানশীপ-২০২২ প্রতিযোগিতা

Share This

হুগলীর  রঘুনাথপুরে  প্রথম  স্টেট ক্যারাটে চ্যাম্পিয়ানশীপ-২০২২ প্রতিযোগিতা


আজ খবর (বাংলা), রঘুনাথপুর, হুগলী, পশ্চিমবঙ্গ, 21/03/2022 (6 চৈত্র) : হুগলীর ডানকুনির রঘুনাথপুর গ্রাম পঞ্চায়েত  সভাগৃহে ২০ মার্চ, রবিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত  সারাদিন  ব্যাপী মার্শাল আর্ট  স্পোর্টস অ্যাকাডেমির  সহযোগিতায় সেনসি রানা মণ্ডলের উদ্যোগে প্রথম  বেঙ্গল  স্টেট ক্যারাটে প্রতিযোগিতা অনুষ্ঠিত হল।

হাওড়া, হুগলী, কলকাতা, উওর ও দক্ষিণ  চব্বিশ পরগনা, বর্দ্ধমান, মেদিনীপুর  থেকে তিন শতাধিক প্রতিযোগি এই ক্যারাটে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। তিন থেকে ত্রিশ  বছর বয়সী ছেলেমেয়েরা কাতা ও কুমিতে  বিভাগের খেলায় যোগদান করে।এই প্রতিযোগিতায় মহিলা প্রতিযোগীদের যোগদান  ছিল  বিশেষ  লক্ষনীয়। 


আয়োজক সেনসি রানা মন্ডল  জানান  প্রতিবছর ই  তারা এই প্রতিযোগিতার আয়োজন করেন। গত বছর  অতিমারির কারনে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় নি।বর্তমানের নারী সুরক্ষার  কথা মাথায় রেখে মহিলাদের  তারা বিশেষ ভাবে উৎসাহিত করেন। 

ছোটদের মধ্যে সাদাক্সী মাহাত, মোহর আদক,স্বাস্বতী বাগচী,অণ্বেশা মন্ডল ও বড়দের  মধ্যে পৃথা সাতরা,রূপম দাস,প্রিয়ম সাতরা, সুপ্রজিৎ, সৌমিক, প্রলয়,স্মৃতি,সমরেশ  প্রমুখরা সকলের নজর  কাড়ে। রঘুনাথপুর  গ্রাম পঞ্চায়েত প্রধান কেষ্ট মন্ডল,চন্ডীতলার বিধায়ীকা স্বাতী খন্দাকার, ডানকুনি পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের  পৌরপিতা হাসান  মন্ডল, ডানকুনির থানার আইসি তাপস কুন্ডু,প্রাক্তন  সিবিআই  আফিসার তথা এম.এ.এস.এর সভাপতি ভি.পি সিং প্রমুখদের অনুপ্রেরণা ও সহযোগিতায় এই ক্যারাটে প্রতিযোগিতা প্রাণবন্ত  হয়ে ওঠে।

রিপোর্ট : কৌশিক ঘোষ, হুগলী 


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages