বিশ্ববাংলা সরকারি লোগো, স্কুল ইউনিফর্মে থাকবে না কেন? : মমতা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিশ্ববাংলা সরকারি লোগো, স্কুল ইউনিফর্মে থাকবে না কেন? : মমতা

Share This

বিশ্ববাংলা সরকারি লোগো, স্কুল ইউনিফর্মে থাকবে না কেন? : মমতা


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 23/03/2022 (8 চৈত্র) : সরকারি স্কুলে বিশ্ব বাংলার লোগো রাখার সিদ্ধান্তে বাংলার সুনামই বাড়বে বলে মন্তব্য করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আজ কলকাতার নেতাজি ইনডোর স্টেডিয়ামে একটি অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, "রাজ্যের সরকারি স্কুলগুলিতে ইউনিফর্ম দেয় রাজ্য সরকার। বিশ্ব বাংলার লোগো আইন করে সরকারি লোগো হিসেবে চিহ্নিত করা হয়েছে। তাই যেখানে রাজ্য সরকার বিনামূল্যে পড়ুয়াদের ইউনিফর্ম, ব্যাগ, জুতো সবকিছু দেয়, সেখানে স্কুল ইউনিফর্মে বিশ্ব বাংলার লোগো থাকলে আপত্তি কোথায় ?"

মমতা বলেন, "গোটা দেশে সব প্রকল্পে যখন কেন্দ্র সরকারের লোগো দেওয়া হয়, তখন কোনো সমস্যা হয় না। যখন পশ্চিমবঙ্গ সরকার তাদের প্রকল্পে সরকারি লোগো ব্যবহার করতে চায় তখনই সমস্যা দেখা দেবে ? এটা তো হতে পারে না !"

মমতা আরও বলেন, "বিশ্ব বাংলার লোগো আমি নিজে হাতে তৈরি করেছি। রাজ্য সরকারের বেশিরভাগ প্রকল্পের লোগো আমিই তৈরি করি। কিন্তু তার জন্যে এক পয়সাও দাবী করি না। স্কুল ইউনিফর্মে বিশ্ব বাংলার লোগো নিয়ে আমি আর কিছু বলতে চাই না, যেহেতু বিষয়টা এখন আদালতের বিচার্য।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages