বারাণসীতে মমতাকে অসন্মান, রাজ্যে বিক্ষোভে সোচ্চার তৃণমূল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বারাণসীতে মমতাকে অসন্মান, রাজ্যে বিক্ষোভে সোচ্চার তৃণমূল

Share This

বারানসীতে মমতাকে অসন্মান, বাংলায় বিক্ষোভ তৃনমূলের


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 03/03/2022 : উত্তরপ্রদেশের বারাণসীতে মমতা বন্দ্যোপাধ্যায়কে কালো পতাকা ও শ্লোগান দেওয়ার প্রতিবাদে পশ্চিমবাংলায় প্রতিবাদে সোচ্চার হয়ে উঠলেন তৃণমূল কংগ্রেস কর্মী ও সমর্থকেরা।

বাগদার হেলেঞ্চাতে তৃণমূল ছাত্র পরিষদ যোগী আদিত্যনাথের কুশপুতুল দাহ করল। বুধবার উত্তরপ্রদেশে মমতা বন্দ্যোপাধ্যায়কে বিক্ষোভ ও কালো পতাকা দেখানোর প্রতিবাদে ।

বুধবার বারাণসীতে মমতা বন্দ্যোপাধ্যায়কে ঘিরে বিক্ষোভ ও কালো পতাকা দেখায় বিজেপি কর্মী সমর্থকরা । গতকালই তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে ঘোষণা করা হয়েছিল রাজ্য জুড়ে এই ঘটনার প্রতিবাদ জানানো হবে তৃণমূল ছাত্র পরিষদ ও তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে । বৃহস্পতিবার উত্তর ২৪ পরগনার বাগদার হেলেঞ্চা ডঃ বি আর আম্বেদকর শতবার্ষিকী মহাবিদ্যালয়ের তৃণমূল ছাত্র পরিষদের পক্ষ থেকে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের কুশপুতুল নিয়ে হেলেঞ্চা বাজারে ত্রিকোণ পার্কে বিক্ষোভ দেখাতে থাকে এবং যোগী আদিত্যনাথের কুশপুতুল দাহ করে  ।



এই বিষয়ে হেলেঞ্চা ডঃ বি আর আম্বেদকর শতবার্ষিকী মহাবিদ্যালয় তৃণমূল ছাত্র পরিষদের নেতা সরজিত ঢালী বলেন,"পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মা মমতা বন্দ্যোপাধ্যায়কে কেউ হেনস্থা করলে ছেলে হিসাবে আমরা বসে থাকতে পারিনা। সেই কারণে উত্তরপ্রদেশে মমতা বন্দ্যোপাধ্যায়কে হেনস্তার প্রতিবাদে আমরা উত্তরপ্রদেশের বিজেপির মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের কুশপুতুল দাহ করে প্রতিবাদ জানালাম ।"

এদিকে হাওড়ার জননেতা তথা পশ্চিমবঙ্গ সরকারের সমবায় দফতরের মন্ত্রী  অরূপ রায়ের নির্দেশে আজ হাওড়ার  শিবপুর ট্রামডিপো থেকে হাওড়া ময়দান পর্যন্ত উওরপ্রদেশে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ওপর হেনস্থার প্রতিবাদে এক প্রতিবাদ মিছিল সংগঠনিত হল। উপস্থিত ছিলেন  মন্ত্রী অরুপ  রায়। এছাড়াও  হাওড়ার ৪২ নং ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের  নেতৃত্ব ও কর্মীবৃন্দরাও এক প্রতিবাদ মিছিল বের করেন। শুধু তাই নয়, মধ্য হাওড়া সহ হাওড়ার বিভিন্ন জায়গায় তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে প্রতিবাদ মিছিল সংগঠিত হয়।

রিপোর্ট : 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages