করোনার পর দীর্ঘ দিন বাদে বসন্তৎসবের আনন্দে মাতবে পড়ুয়ারা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


করোনার পর দীর্ঘ দিন বাদে বসন্তৎসবের আনন্দে মাতবে পড়ুয়ারা

Share This

করোনার পর দীর্ঘ দিন বাদে বসন্তৎসবের আনন্দে মাতবে পড়ুয়ারা

আজ খবর (বাংলা), ডায়মন্ড হারবার, দক্ষিন 24 পরগণা, 16/03/2022 : ডায়মন্ড হারবারে বসন্ত উৎসবে মাতলো দক্ষিন ২৪ পরগনা জেলার এক মাত্র মহিলা বিশ্ববিদ্যালয়ের পড়ুয়ারা। 

করোনার কারণে দু'বছর স্কুল কলেজ বন্ধ থাকাতে স্কুল কলেজের পড়ুয়ারা দোলের আনন্দ থেকে বঞ্চিত ছিল। প্রায় দু'বছর পর বসন্ত উৎসবে মাতলো দক্ষিন ২৪ পরগনা জেলার এক মাত্র ডায়মন্ড হারবার মহিলা বিশ্ববিদ্যালয়ের পড়ুয়ারা। প্রসঙ্গত; করোনা আবহাওয়ায় বিগত দু'বছর স্কুল কলেজ বন্ধ থাকাতে স্কুল কলেজের পড়ুয়ারা বসন্ত উৎসবের আনন্দ থেকে বঞ্চিত ছিল। 


তবে দু'বছর পর স্কুল কলেজ খোলার পর বুধবার ডায়মন্ড হারবার মহিলা বিশ্ববিদ্যালয়ের পড়ুয়ারা মাতলো আবির খেলার রঙে । যদিও ১৭ ই মার্চ বসন্ত উৎসব, আর এই বসন্ত উৎসবের আগে বুধবার ১৬ই মার্চ ডায়মন্ড হারবার মহিলা কলেজের পক্ষ থেকে পালন করা হয় বসন্ত উৎসব। উক্ত অনুষ্ঠানে নৃত্য পরিবেশন, এছাড়াও বসন্তের কবিতা পাঠ করা সহ আরও বিভিন্ন অনুষ্ঠান হয়। সকলে সকলের গালে আবির মাখিয়ে আনন্দের মূহুর্ত ভাগ করে নেয় তারা। হোলি আসতে এখনো বাকী তবুও মহিলা বিশ্ববিদ্যালয়ের পড়ুয়ারা নিজেদের মধ্যে আবিরের রঙে নিজেদের রাঙ্গিয়ে উৎসবের আনন্দ উপভোগ করতে দেখা গেল,ডায়মন্ড হারবার মহিলা বিশ্ববিদ্যালয়ের মধ্যে । 

পড়ুয়াদের বক্তব্য এতদিন পর কলেজ খোলার পর যখন বসন্ত উৎসব এলো তারপরেই ছুটি হয়েগেলো কলেজ। তবে খুব ভালো লাগছে অন্যদিকে কলেজ ছুটি হয়ে যাচ্ছে। বন্ধুদের সাথে দেখা হবে না। তার জন্যেই সব বন্ধু মিলে দোল খেলায় মাতলাম।

রিপোর্ট : বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবার

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages