পাঞ্জাবে ঝারুঝড়ে দিশেহারা বিরোধীরা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পাঞ্জাবে ঝারুঝড়ে দিশেহারা বিরোধীরা

Share This

পাঞ্জাবে ঝারুঝড়ে দিশেহারা বিরোধীরা


আজ খবর (বাংলা), চন্ডিগড়, পাঞ্জাব ১০/০৩/২০২২ :  এবার বিধানসভা নির্বাচনে পাঞ্জাবের দিকে নজর ছিল সকলেরই। পাঞ্জাবে পট পরিবর্তন হতে চলেছে। এখানে ঝাড়ু ঝড়ে কার্যত দিশেহারা বিরোধী দলগুলি।

পাঞ্জাবে মোট আসন সংখ্যা ১১৭টি. এর মধ্যে এখনো পর্যন্ত ৯০টি আসনে এগিয়ে রয়েছে আম আদমি পার্টি। কংগ্রেস এগিয়ে রয়েছে ১৮টি আসনে। আকালি দল এগিয়ে রয়েছে ৬টি আসনে, বিজেপি এগিয়ে রয়েছে ২টি আসনে এবং অন্যান্যরা এগিয়ে রয়েছে ১টি আসনে। বেলা ১টা  পর্যন্ত পাঞ্জাবের গণনার এই খতিয়ান পাওয়া গিয়েছে। পাঞ্জাবে প্রাক্তন মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন আমরিন্দর সিং ইতিমধ্যেই পরাজিত হয়েছেন বলে জানা যাচ্ছে।

দিল্লীর পর আম আদমি পার্টি আরও একটি রাজ্যে খাতা খুলতে চলেছে, আর সেটা হল পাঞ্জাব। পাঞ্জাব নিয়ে যথেষ্ট আশার কথা বলেছিলেন অরবিন্দ কেজরিওয়াল। আমি আদমি পার্টির গভর্নেন্স বা শাসনব্যবস্থা নিয়ে যথেষ্ট সুনাম রয়েছে। পাঞ্জাবের জনগণ এবার সেই আম আদমি পার্টির ওপরেই ভরসা রাখতে চলেছে বলে দেখতে পাওয়া যাচ্ছে। দিল্লীর পর এবার পাঞ্জাবের শাসনেও আম  আদমি পার্টিকে দেখতে চলেছেন দেশবাসী। 

আম  আদমি পার্টির পাঞ্জাবের দায়িত্বপ্রাপ্ত রাঘব চাড্ডা বলেছেন, "এবার থেকে 'উড়তা পাঞ্জাব' নয়, পাঞ্জাবের মানুষ আপ-এর নেতৃত্বে 'উঠতা পাঞ্জাব' দেখতে পাবেন। পাঞ্জাবে উন্নয়ন হবে দ্বিগুন গতিতে। মূলত দিল্লীতে অরবিন্দ কেজরিওয়ালের কর্মকান্ড দেখেই পাঞ্জাবের মানুষ আম আদমি পার্টিকে এত বিপুল পরিমাণে ভোট দিয়েছেন। পাঞ্জাবে ক্ষমতায় থাকা কংগ্রেসের কার্যত ভরাডুবি হয়েছে বলা যায়।"  

রিপোর্ট : নিজস্ব প্রতিবেদন 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages