বেহালা চৌরাস্তা বাজারে আগুন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বেহালা চৌরাস্তা বাজারে আগুন

Share This

বেহালা চৌরাস্তা বাজারে আগুন


আজ খবর (বাংলা), বেহালা, কলকাতা, পশ্চিমবঙ্গ, 20/03/2022 : ভোর রাতে হঠাৎ করেই আগুন লেগে ভস্মীভূত হল বেহালা চৌরাস্তা অঞ্চলের একটি বাজারের বেশ কিছু দোকান।

ডায়মন্ড হারবার রোড এবং বীরেন রায় রোড (ইস্ট) এর সংযোগস্থলে বেহালা চৌরাস্তা বাজারের একাংশে আগুন লেগে যায়। আনুমানিক রাত্রি সাড়ে তিনটে নাগাদ আগুন লেগেছে বলে জানা গিয়েছে। বাজারের ঐ অংশে বেশ কিছু অস্থায়ী দোকান ছিল। দ্রুত আগুন ছড়িয়ে পড়ে এবং পরপর থাকা 24টি দোকান একেবারেই পুড়ে ছাই হয়ে যায়। 


ভস্মীভূত দোকানগুলির পিছনেই বড়িশা হাই স্কুল। আগুনের হল্কায় স্কুলের কিছুটা অংশ ক্ষতিগ্রস্ত হয়। স্কুলের জলের ট্যাঙ্ক পুড়ে যায় এবং বেশ কিছু জানলার কাঁচ ভেঙ্গে যায়। সম্পূর্ণভাবে পুড়ে যায় একটি বড়সড় গাছও। দমকলের দুটি ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

রাস্তার মোড়ে 24টি দোকান পুড়ে যাওয়ায় দোকানদারদের মাথায় হাত। তাঁদের বড়সড় ক্ষতির মুখে পড়তে হল। এলাকায় ঘুরে গিয়েছেন 121 নম্বর ওয়ার্ডের পুরপিতা রূপক গাঙ্গুলী। এলাকার মানুষের সাথে কথা বলেছেন বিধায়ক রত্না চ্যাটার্জি। কিভাবে আগুন লাগল তা এখনও পরিস্কার না হলেও পুড়ে যাওয়া বাজারের অংশটুকু পরিস্কার করে দিয়েছে পুরসভার বুলডোজার।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages