বৃদ্ধ দম্পতিকে বাড়ি গড়ে দিলেন অনীত থাপা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বৃদ্ধ দম্পতিকে বাড়ি গড়ে দিলেন অনীত থাপা

Share This

বৃদ্ধ দম্পতিকে বাড়ি গড়ে দিলেন অনীত থাপা
অনীত থাপার দেওয়া নতুন বাড়ি


আজ খবর (বাংলা), তিনধারিয়া, দার্জিলিং, পশ্চিমবঙ্গ, 20/03/2022 : দু:স্থ বৃদ্ধ দম্পতিকে নতুন বাড়ি গড়ে দিলেন ভারতীয় গোর্খা প্রজাতান্ত্রিক মোর্চার সভাপতি অনীত থাপা। 

পাহাড়ের বাসিন্দা এক বৃদ্ধ দম্পতি থাকতেন প্রেম রাইয়ের এক চিলতে জমির ওপর ছোট্ট একটা কুঁড়ে ঘরে। কোনো রকমে দিন গুজরান হত তাঁদের। কিন্তু হঠাৎ একদিন পাহাড়ের ধ্বসে তাঁদের সেই ছোট্ট কুঁড়েঘর একেবারেই মাটিতে মিশে যায়। চরম সমস্যায় পড়েন ঐ বৃদ্ধ দম্পতি। এই খবরটি গত 5ই জানুয়ারি হিমাল ওয়ার্ল্ড চ্যানেল। 

বাড়ির উদ্বোধন অনুষ্ঠানে অনীত থাপা

দম্পতির করুন কাহিনী দেখে স্থির থাকতে পারেন নি অনীত থাপা। ওঁদের কাছে লোক পাঠিয়ে কিছু সাহায্য পাঠান এবং তাঁদের প্রতিশ্রুতি দেন নতুন বাড়ি বানিয়ে দেওয়ার। কিন্তু শর্ত ছিল জমি দিতে হবে ঐ দম্পতিকেই। 

তিনধারিযার বাসিন্দা দম্পতি প্রেম কুমার লিম্বু ও সারিতা লিম্বু তো থাকতেন অন্যের জমিতে। তাঁরা তখন জমির মালিক প্রেম রাই জুলার কাছে আবেদন করেন জমির জন্যে। প্রেম রাই তাঁদের জমি দেন। সেই জমিতেই নিজের খরচে একটি ছোট বাড়ি বানিয়ে দেন অনীত থাপা।

লিম্বু দম্পতি

নবনির্মিত ঐ বাড়িতে আছে দুটি ঘর ও একটি রান্না ঘর। আজ সেই বাড়ি তুলে দেওয়া হল বৃদ্ধ লিম্বু দম্পতির হাতে। নতুন বাড়ি পেয়ে ভীষণ খুশী লিম্বু দম্পতি। অনীত থাপার কাছে তাঁদের কৃতজ্ঞতার সীমা নেই। অসহায় বৃদ্ধ দম্পতিকে সাহায্য করতে পেরে খুব খুশী অনীত থাপা নিজেও।

রিপোর্ট : নিজস্ব প্রতিবেদন

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages