ইউক্রেন থেকে আজ দেশে ফিরবেন বুলেটে জখম হরজ্যোত সিং - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ইউক্রেন থেকে আজ দেশে ফিরবেন বুলেটে জখম হরজ্যোত সিং

Share This

ইউক্রেন থেকে আজ দেশে ফিরবেন বুলেটে জখম হরজ্যোত সিং
হরজ্যোত সিং 


আজ খবর (বাংলা), কিভ, ইউক্রেন, 07/03/2022 :  যুদ্ধ বিদ্ধস্ত ইউক্রেন থেকে আজ রক্তাক্ত ও আহত অবস্থায় দেশে ফিরবেন প্রবাসী ভারতীয় ছাত্র হরজ্যোত সিং। 

ইউক্রেনে ভারতীয় মেডিকেল ছাত্র হরজ্যোত সিং বুলেটে জখম হয়েছিলেন গত মাসের 27 তারিখে। হরজ্যোত জানিয়েছেন, "সেদিন কিভ থেকে সীমান্ত পার করে আমরা তিনজন পোল্যান্ডের দিকে যাওয়ার চেষ্টা করছিলাম। মাঝপথে আমাদের গাড়ি থামানো হয়, নিরাপত্তার কারনে আমাদের ফিরে যেতে নির্দেশ দেওয়া হয়। আমরা ফিরে যেতেই গিয়েছিলাম, কিন্তু সেই সময় আমাদের গাড়ি লক্ষ্য করে গুলি চালানো হয়। আমার গায়ে বুলেট লাগে। আমি রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়ি। এর পর আমার জ্ঞান ফেরে 2রা মার্চ রাত্রি 10টা নাগাদ। ঐ ঝামেলার মধ্যে আমার পাসপোর্টটিও হারিয়ে গিয়েছিল।"

ইউক্রেনের ভারতীয় দূতাবাস পাশে দাঁড়িয়েছিল হরজ্যোতের। তাঁর চিকিৎসাও করানো হয়। বিপদমুক্ত করে হরজ্যোতকে দ্রুত দেশে ফিরিয়ে নিয়ে যাওয়ার ব্যব্স্থা করা হচ্ছে। তাঁর সাথে রয়েছেন ভারতীয় দূতাবাসের উচ্চ পদস্থ আধিকারিকরাও। নতুন পাসপোর্টও তৈরি হয়ে গিয়েছে। একটি এম্বুলেন্স হরজ্যোতকে পৌঁছে দিয়েছে বুদাপেস্টে। সেখান থেকে অপারেশন গঙ্গার মাধ্যমে দেশে ফেরার বিমান ধরবেন হরজ্যোত। সবকিছু ঠিকঠাক থাকলে আজ সন্ধ্যেবেলাতেই হরজ্যোত ভারতে এসে পৌঁছাবেন।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages