গেরুয়া ঝড় এসে পড়ল রাজ্যেও - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


গেরুয়া ঝড় এসে পড়ল রাজ্যেও

Share This

গেরুয়া ঝড় এসে পড়ল রাজ্যেও


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 10/03/2022 : চার রাজ্যের ভোটের ফলাফল বিজেপির পক্ষেও হওয়ার ফলে, পশ্চিমবঙ্গের বিজেপি কর্মীরা উৎসাহিত।  পাশাপাশি কলকাতা রাজ্য সদরদপ্তরে মিষ্টি মুখের পালা কর্মীদের সাথে রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

সুকান্ত মজুমদার বললেন, "শুধু উত্তর প্রদেশ নয়, সারা দেশে এই মুহূর্তে গেরুয়া ঝড় চলছে! উত্তরপ্রদেশে বুলডোজার বাবা (যোগী আদিত্যনাথ) ফিরে আসলো আবারো। দীর্ঘ আট বছর পরেও মোদিজীর জনপ্রিয়তা সামান্যতম কমেনি। দীর্ঘ 35 বছর ধরে উত্তর প্রদেশের ক্ষমতা ধরে রাখার প্রবণতা ছিল না । এই প্রথম দু-দু'বার যোগী ক্ষমতায় ফিরলেন; এটা ইতিহাস সৃষ্টি করলেন। এই ঝড় আগামী লোকসভা 2024 পর্যন্ত অব্যাহত থাকবে পশ্চিমবঙ্গেও তার ব্যতিক্রম হবে না।"

আজ কলকাতার রাজ পথে মিষ্টি বিতরণ করেন রাজ্যের বিরোধী নেতা শুভেন্দু অধিকারীও। পথ চলতি মানুষকে মিঠাই বিতরণ করেন তিনি। শুভেন্দুবাবু বলেন, "আগামী লোকসভা ভোটে পশ্চিমবঙ্গ থেকে 30এর বেশি সাংসদ নিয়ে সংসদে যাবেন নরেন্দ্র মোদী।"

রিপোর্ট:জয় গুহ

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages