রঙের উৎসবে পসরা সাজাচ্ছেন বিক্রেতারা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


রঙের উৎসবে পসরা সাজাচ্ছেন বিক্রেতারা

Share This

রঙের উৎসবে পসরা সাজাচ্ছেন বিক্রেতারা


আজ খবর (বাংলা), জলপাইগুড়ি, পশ্চিমবঙ্গ, 09/03/2022 : সামনেই রঙের উৎসব হোলি বা দোল। ইতিমধ্যে জলপাইগুড়ি শহরের ব্যাবসায়ীরা হোলির পসরা সাজিয়ে বসে পড়েছেন। টুকটাক কেনাবেচাও শুরু হয়েছে। 

যতই হোলি এগিয়ে আসবে ততই বিক্রি বাড়বে বলে আশাবাদী ব্যাবসায়ীরা। দীর্ঘ দুইবছর করোনার জন্য তেমনভাবে হোলি উৎসব হয় নি, ফলে ব্যাবসাও তেমন হয় নি। তবে এবার হোলির ব্যাবসা সুপার হবে বলে আশাবাদী ব্যাবসায়ীরা। হোলি উপলক্ষে প্রচুর মাল তারা মজুদ করেছেন। 

বিভিন্ন ধরনের রঙের পাশাপাশি রয়েছে নানান ধরনের মুখোশ, টুপি, পিচকারী। এবার মিউজিক পিচকারী নতুন এসেছে বাজারে। এই পিচকারী টানলে হোলির গান বা মিউজিক বাজে। এবার এই পিচকারীর বিক্রি বেশ ভালো বলে জানালেন এক ব্যাবসায়ী। তিনি বলেন, "এই পিচকারীর দাম একটু বেশি হলেও ছোটরা বেশ পছন্দ করছে এই পিচকারী"। আর তেমনটাই জানালো এক খুদে ক্রেতাও।

জলপাইগুড়ির মত রাজ্যের অন্যান্য জায়গাগুলিতেও রঙের পসরা সাজিয়ে বসেছেন বিক্রেতারা। শিলিগুড়ি থেকে আসানসোল, মালদহ থেকে ডায়মণ্ড হারবার পর্যন্ত চিত্রটা একই। আগামী 18 তারিখে রাজ্যে দোল উৎসব পালিত হবে, পরের দিন হোলি। তাই রাজ্যের সর্বত্র এখন থেকেই শুরু হয়ে গিয়েছে আবির, রঙ আর পিচকারির বিকিকিনি। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages