নিরাপত্তা চেয়ে আর্জি মহন্মদ খালিকের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


নিরাপত্তা চেয়ে আর্জি মহন্মদ খালিকের

Share This

নিরাপত্তা চেয়ে আর্জি মহন্মদ খালিকের


আজ খবর (বাংলা), কামারহাটি, উত্তর 24 পরগণা, পশ্চিমবঙ্গ,  04/03/2022 : ভোটে জয়লাভের পর থেকে হুমকি দেওয়া হচ্ছে। প্রাণে  মেরে ফেলার মতো অভিযোগও উঠছে কামারহাটি পৌরসভার অন্তর্গত ৫ নম্বর ওয়ার্ডের সিপিএম জয়ী প্রার্থী মোঃ আফজাল খানের বিরুদ্ধে। 

বাইরে থেকে লোক নিয়ে এসে ভোট প্রক্রিয়া চলেছে। এমনই  অভিযোগ করছেন উত্তর ২৪ পরগনা জেলা সংখ্যালঘু সেলের জেলা সভাপতি মহম্মদ খালিক। প্রাণে বাঁচার আর্জি চেয়ে দলের উচ্চপদস্থ নেতৃত্বদের কাছে আবেদনও করেছেন তিনি। 

কামারহাটি পুরভোটের তৃণমূল কংগ্রেসের মনোনীত প্রার্থী ছিলেন মহন্মদ খালিক। ভোটের ফলাফল ঘোষণার পর থেকে নানা রকমভাবে ভয় দেখানোর অভিযোগ ওয়ার্ডের জয়ী সিপিএম প্রার্থী মহন্মদ আফজাল খানের নামে। 

অফিস খুলতে দেওয়া হচ্ছে না। বাড়ি থেকে বেরোতে দেওয়া হচ্ছে না। এই রকম একাধিক অভিযোগের তির জয়ী সিপিএম প্রার্থী আফজাল খানের বিরুদ্ধে। তবে এই বিষয়ে ইতিমধ্যে বহুবার সরকারের বিভিন্ন পদে লিখিত অভিযোগ জানিয়েছেন মহন্মদ খালিক।

রিপোর্ট : সৃঞ্চিনী পোদ্দার, কামারহাটি 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages