তারকেশ্বরে জল ঢলতে গিয়ে বৈদ্যবাটিতে জলে ডুবে নিখোঁজ উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


তারকেশ্বরে জল ঢলতে গিয়ে বৈদ্যবাটিতে জলে ডুবে নিখোঁজ উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী

Share This

তারকেশ্বরে জল ঢলতে গিয়ে বৈদ্যবাটিতে জলে ডুবে নিখোঁজ উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী
গতকাল রাতেই উদ্ধারকাজ চালানো হয়েছিল নদীবক্ষে

আজ খবর (বাংলা), বৈদ্যবাটি, হুগলী, পশ্চিমবঙ্গ, 27/03/2022 (12 চৈত্র) : বৈদ্যবাটি নিমাই তীর্থ ঘাট এর জল তুলতে এসে নিখোঁজ উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী সুদীপ কুমার সরদার।

হাবরা মসলন্দপুর এর বাসিন্দা তারকেশ্বরে জল ঢালতে যাওয়ার পথে বৈদ্যবাটি নিমাই তীর্থ ঘাট চান করে জল নিতে আসেন। সঙ্গে ছিলেন তার এলাকার আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধব প্রায় 30 জনেরও বেশি, এই ঘাটে একসাথে সবাই চান করতে নাবেন। এই সময় হঠাৎ বান এসে যাওয়ায় সকলে উঠতে পারলেও উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী সুদীপ উঠতে পারেনি। তার সন্ধানে গঙ্গাবক্ষে খোঁজ চালানো হয়েছে। খোঁজ চলছে পৌরসভা ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকেও। ঘটনাস্থলে ডিজাস্টার ম্যানেজমেন্ট গ্রুপ ডুবুরিরা গঙ্গার জলে তল্লাশি চালিয়েছে। 

সুদীপ কুমার সর্দার

বৈদ্যবাটি নিমাই তীর্থ ঘাটের ঘটনাস্থলে পৌঁছেছেন বৈদ্যবাটি পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান বর্তমান চাপদানির বিধায়ক অরিন্দম গুইন। নিমাই তীর্থ ঘাটে ডুবে যাওয়া উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীর বাড়ির লোকজনের সাথে তিনি কথা বলেছেন এবং গতকাল রাতে বাড়ির লোকজন যাতে ঠিকমত থাকা-খাওয়া করতে পারেন তার ব্যবস্থা করেছেন। এছাড়াও প্রশাসন ও পৌরসভার পক্ষ থেকে কি কি ব্যবস্থা নেওয়া হয়েছে তা তিনি জানান সাংবাদিকদের।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages