দলকে ফের কড়া বার্তা দিলেন মমতা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দলকে ফের কড়া বার্তা দিলেন মমতা

Share This

দলকে ফের কড়া বার্তা দিলেন মমতা


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 08/03/2022 :  আজ নজরুল মঞ্চে শক্ত হাতে দলের সংগঠনকে রদবদল করে নিজের হাতে তৈরি করে নিলেন তৃণমূল সুপ্রীমো মমতা বন্দ্যোপাধ্যায়।

আজ দলীয় বিভিন্ন পদে নানান রদবদল করে বিভিন্ন নেতাদের নতুন দায়িত্ব দিয়ে কাজ করার জন্যে কড়া বার্তা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। মুল কমিটিতে থাকলেন পার্থ চ্যাটার্জি, সুব্রত বক্সি, অভিষেক ব্যানার্জি, অরূপ বিশ্বাস ও চন্দ্রিমা ভট্টাচার্যরা। দলের কেউ কেউ ঠিক মত কাজ করছে না, তাঁদের কড়া বার্তা দিলেন মমতা। উত্তর পূর্বের দায়িত্ব দিলেন মানস ভুঁইঞাকে। রাজীব ব্যানার্জিকে দায়িত্ব দেওয়া হয়েছে ত্রিপুরার। 



মমতা আজ কড়া বার্তা দিয়েছেন দলের কর্মীদের। তিনি বলেন, "তৃণমূল দলটা করতে হবে আদর্শের ভিত্তিতে। মানুষের পাশে থেকে মানুষের হয়ে কাজ করে তৃণমূল দল। অনেকেই দল বিরোধী কাজ করছেন, কথা বলছেন। আমাদের নজর রয়েছে তাদের ওপর। এরপরেও তারা এইসব করলে আমরা শোকজ করতে বাধ্য হব, তাতেও না শোধরালে স্র

আজ নজরুল মঞ্চে বিজেপির বিরুদ্ধে সুর চড়ালেন মমতা। তিনি বলেন গতকাল বিধানসভায় বিজেপি যা কিছু করেছে সেটা সংবিধানের ক্ষেত্রে একটি কলঙ্কিত অধ্যায়। বিজেপির বিরুদ্ধে ঘরে ঘরে দুর্গ গড়ে তুলতে হবে। রাজ্যে রাম ও বাম একসাথে মিলে বিরোধীতা করছে। ওদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। 

দলের বিধায়কদের প্রতি মমতা এদিন বার্তা দিলেন বিধানসভায় প্রতিদিন নিয়মিত উপস্থিত থাকার জন্যে। দলের বিধায়কদের প্রত্যেকদিন সাংবিধানিক দায়িত্ব পালন করার কথা মনে করিয়ে দেন তিনি। 

আজ নারী দিবসে মহিলাদের সুরক্ষা ও সন্মান দেওয়ার বার্তা দিলেন মমতা। শুধু তাই নয়, গোটা বিশ্বের উদ্দেশ্যে মমতা বার্তা দিয়ে বলেন 'যুদ্ধ নয়, শান্তি চাই'।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages