টাকার জন্যে কুপিয়ে খুন মা'কে, গ্রেপ্তার ছেলে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


টাকার জন্যে কুপিয়ে খুন মা'কে, গ্রেপ্তার ছেলে

Share This

টাকার জন্যে কুপিয়ে খুন মা'কে, গ্রেপ্তার ছেলে


আজ খবর (বাংলা), অশোকনগর, উত্তর 24 পরগনা, পশ্চিমবঙ্গ, 24/03/2022 (9 চৈত্র) : টাকার জন্য নিজের মাকে কুপিয়ে খুনের অভিযোগ গ্রেপ্তার ছেলে।

বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে উত্তর 24 পরগনা জেলার অশোকনগর থানার অন্তর্গত শ্রীকৃষ্ণ পুর গ্রাম পঞ্চায়েতের পাপদারা ঘোষপাড়া এলাকায়। 

মৃত মহিলার ছোট ছেলের অভিযোগ দাদা সৌমেন ঘোষের সাথে তার মায়ের টাকা নিয়ে বিভাগ চলছিল তার জন্যই নিজের মাকে জন্য কুপিয়ে খুন করেছে । 

মৃত মহিলার নাম কল্পনা ঘোষ,তার পরিবারে রয়েছে দুই ছেলে এবং স্বামী । আজ হঠাৎই বিবাদ বাধে মা ও ছেলের মধ্যে সে সময় বড় ছেলে হঠাৎই মাকে হাসুয়া দিয়ে কোপ দেয় বলে অভিযোগ । স্থানীয় বাসিন্দাদের তৎপরতা নিয়ে আসা হয় হসপিটালে পরবর্তীতে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে । এই ঘটনার ফলে রীতিমতো চাঞ্চল্য ছড়ায় ওই এলাকায় । ঘটনাস্থলে যায় অশোকনগর থানার পুলিশ । 

অশোকনগর থানার পুলিশ তদন্তে নেমে সৌমেন ঘোষ কে গ্রেফতার করে এবং শুক্রবার তাকে বারাসাত আদালতে পাঠানো হবে 

রিপোর্ট : আত্মজিৎ চক্রবর্ত্তী, উঃ ২৪ পরগনা:

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages