রামপুরহাট কাণ্ডের তদন্ত করবে সিবিআই - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


রামপুরহাট কাণ্ডের তদন্ত করবে সিবিআই

Share This

রামপুরহাট কাণ্ডের তদন্ত করবে সিবিআই


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 25/03/2022 (10 চৈত্র) : রামপুরহাটের গণহত্যা কাণ্ডের তদন্তভার শেষমেশ সিবিআইকেই দিল কলকাতা হাইকোর্ট। আজ এই ব্যাপারে উচ্চ আদালত তাদের সিদ্ধান্তের কথা জানিয়ে দিয়েছে।

রামপুরহাটের বগটুই গ্রামের গণহত্যার তদন্ত করতে রাজ্য সরকার সিট গঠন করেছিল। ফরেন্সিক দল পাঠিয়েছিল। রাজ্যের সিআইডিকেও প্রস্তুত রাখা হয়েছিল। কিন্তু আজ মহামান্য উচ্চ আদালত জানিয়ে দিল এবার রামপুরহাট কাণ্ডের তদন্ত করবে সিবিআই।

সিবিআইকে হাইকোর্ট আগেই জিজ্ঞাসা করেছিল তারা এই মামলার তদন্তভার গ্রহণ করতে রাজি আছে কিনা। রাজ্যের অতিরিক্ত সলিসিটর জেনারেলকেও একই প্রশ্ন করা হয়েছিল। সিবিআই প্রাথমিকভাবে জানিয়েছিল তদন্তভার করতে তারা প্রস্তুত। সেইমত আজ কলকাতা হাইকোর্ট রামপুরহাট গণহত্যার তদন্তভার সিবিআই এর হাতেই দিল।

কলকাতা হাইকোর্ট জানিয়েছে এই নৃশংস ঘটনার সত্য উদ্ঘাটন হওয়া উচিত। সিবিআই দ্রুত নিজেদের টিম তৈরি করে তদন্তে নামবে। এখন থেকে রাজ্য পুলিশের সিট আর তদন্তে অংশ গ্রহণ করতে পারবে না। আগামী 7ই এপ্রিলের মধ্যে সিবিআইকে প্রাথমিক রিপোর্ট জমা দিতে বলা হয়েছে। 

রিপোর্ট : নিজস্ব প্রতিবেদন

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages