রামপুরহাটে গ্রেপ্তার আনারুল হোসেন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


রামপুরহাটে গ্রেপ্তার আনারুল হোসেন

Share This

রামপুরহাটে গ্রেপ্তার আনারুল হোসেন


আজ খবর (বাংলা), রামপুরহাট, বীরভূম, পশ্চিমবঙ্গ, 24/03/2022 (9 চৈত্র) :  এবার রামপুরহাটের বগডুই গ্রামে আসতে চলেছে জাতীয় মানবাধিকার কমিশন। আজ জাতীয় মানবাধিকার কমিশনের তরফ থেকে রামপুরহাট গণহত্যা কাণ্ডে স্বতঃপ্রণোদিত ভাবে একটি মামলা রুজু করা হয়েছে।

রামপুরহাট কাণ্ডে যা কিছু হয়েছে তার তদন্ত করতে রামপুরহাটের বগডুবি গ্রামে আসবে জাতীয় মানবাধিকার কমিশনের একটি দল। 

এদিকে আজ বগডুবি থেকে মুখ্যমন্ত্রী ঘুরে যাওয়ার পরেই আই এলাকায় ব্যাপক পুলিশি তৎপরতা দেখতে পাওয়া গিয়েছে। আজ রাজ্য পুলিশের ডিজিও ছিলেন ঘটনাস্থলে। ঘটনার দিন পুলিশি গাফিলতি যে ছিল তা মেনে নেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি অবিলম্বে এই ঘটনার অন্যতম অভিযুক্ত আনারুল হোসেনকে গ্রেপ্তার করার নির্দেশ দেন। মুখ্যমন্ত্রীর নির্দেশের আড়াই ঘন্টা  পরেই আনারুলকে গ্রেপ্তার করে পুলিশ। আনারুল তৃণমূলের ব্লক সভাপতি ছিলেন। তাঁকে গ্রেপ্তার করে তারাপীঠ থানায় নিয়ে যাওয়া হয়েছে।

আজ বীরভূমের এসপি নগেন্দ্র ত্রিপাঠীকে সাসপেন্ড করা হয়েছে।  তাঁকে ছাড়াও ইতিমধ্যেই আরও এক আইসিকে সাসপেন্ড করা হযেছিল। বগডুবি গ্রামে কয়েক শিফটে পুলিশের নজরদারি বাড়ানো হয়েছে। এছাড়াও সাসপেন্ড করা হয়েছে বীরভূমের এসডিপিও সায়ন আহমেদকেও। এর আগে তাঁকে ক্লোজ করা হয়েছিল, আজ সাসপেন্ড করা হল।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages