মাননীয়ার উচিত যোগীজীর থেকে প্রশাসন চালানো শিখে আসা : সুকান্ত মজুমদার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মাননীয়ার উচিত যোগীজীর থেকে প্রশাসন চালানো শিখে আসা : সুকান্ত মজুমদার

Share This

মাননীয়ার উচিত যোগীজীর থেকে প্রশাসন চালানো শিখে আসা : সুকান্ত মজুমদার
জলপাইগুড়িতে সাংবাদিক বৈঠকে সুকান্ত মজুমদার

আজ খবর (বাংলা), জলপাইগুড়ি, পশ্চিমবঙ্গ, 20/03/2022 : বর্তমানে পশ্চিমবঙ্গ যেদিকে যাচ্ছে সেরকম হলে আগামীতে কেন্দ্রীয় সরকার এ রাজ্যে ৩৫৬ ধারা প্রয়োগ করতে বাধ্য হবে। রবিবার জলপাইগুড়ি ডিবিসি রোডের বিজেপির দলীয় কার্যালয়ে সাংবাদিক বৈঠকে এমনই জানালেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। 

এদিন একাধিক ইস্যু নিয়ে রাজ্য সরকারের বিরুদ্ধে তোপ দাগেন  তিনি। তিনি বলেন, যেভাবে রাজ্যের একজন সাংসদ জগন্নাথ সরকার যিনি বিপুল ভোটে জয়লাভ করেছেন তার ওপরও  আক্রমণ করা হয়েছে। এটাই প্রমাণ করে বিরোধী দলের সাংসদদের কোন সুরক্ষা নেই। আর সাধারন বিজেপি কর্মীদের অবস্থা ততটাই খারাপ। 


পাশাপাশি  রাজ্যে ইদানিং যে সকল শুট আউটের ঘটনা ঘটেছে তার জন্য পুলিশ মন্ত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দায়ী বলে জানান সুকান্ত বাবু। "কাশ্মীর ফাইলস" সত্য ঘটনার উপর তৈরি। এ নিয়ে বিতর্ক কিছু হলে তা খারাপ নয়। মানুষের ভালো লেগেছে তাই সেটি দেখছে। আর যে সিনেমা মানুষকে ভাবতে শুরু করায়, বুঝতে হবে তার মধ্যে বিষয়বস্তু কিছু রয়েছে। 

এই রাজ্যে এই সিনেমার উপর কর ছাড় মুখ্যমন্ত্রী দেবেন না। কারণ বাঙালিরা যদি এই সিনেমা দেখতে পারেন তাহলে তাদের সাথে ভবিষ্যতে কি হবে তা এর  মাধ্যমেই পরিষ্কার হবে বলে তীব্র কটাক্ষ করেন তিনি। অন্যদিকে বাবুল সুপ্রিয়র গান প্রসঙ্গে রাজ্য বিজেপি সভাপতির কটাক্ষ:- মানুষই চিনে নিক মানুষ কেমন, একসময় তৃণমূলের বিরুদ্ধে গান করেছেন বাবুল, আর এখন তৃণমূলে গিয়ে ভিন্ন সুর ধরেছেন তিনি।

রিপোর্ট : সুতপা পোদ্দার

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages