মেলাতে করোনার প্রচার ও মাস্ক বিলি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মেলাতে করোনার প্রচার ও মাস্ক বিলি

Share This

মেলাতে করোনার প্রচার ও মাস্ক বিলি


আজ খবর (বাংলা), জলপাইগুড়ি, পশ্চিমবঙ্গ, 31/03/2022 (16 চৈত্র) : পশ্চিমবঙ্গে করোনা ভাইরাসের প্রকোপ এখন অনেকটাই দুর্বল হয়ে পড়েছে। রাজ্যে করোনা আক্রান্ত হয়ে মৃত্যূও সেভাবে ঘটছে না। তাই করোনা সংক্রান্ত বিধি নিষেধ মেনে চলার ক্ষেত্রে অনেকটাই শিথিলতা দেখা যাচ্ছে রাজ্যের জনজীবনে। তবে মনে রাখতে হবে করোনা আমাদের রাজ্য থেকে একেবারে নির্মূল হয়ে যায় নি। তাই রাজ্য সরকারের তরফ থেকে বার বার বলা হচ্ছে মাস্ক অবশ্যই ব্যবহার করতে হবে। সামাজিক দুরত্ব বজায় রাখতে হবে এবং স্যানিটাইজার ব্যবহার করতে হবে।


এবার করোনার প্রচার মেলাতেও। বিলি করা হলো মাস্ক। গৌরীহাটের ঐতিহ্য বাহী বারোনী  মেলা ও সানের আজ দ্বিতীয় দিনে সচেতন মূলক প্রচার করল মেলা কমিটি ও মোহিত নগর  নেতাজি ক্লাব।

এই দিন মেলাতে আসা মানুষদের করোনার জন্যে সচেতন করার পাশাপাশি তাদের প্রত্যেকের হাতে তুলে দিল মাস্ক। মেলাতে আসা মানুষদের মাস্ক যেমন বিলি করা হয়, তেমনি করোনার ভয়াবহতা বিষয়টিও যাতে আর না হয় তার জন্য মাস্ক বিতরণ করা হয় বলে মেলা কমিটির তরফে সঞ্জীব কর্মকার জানিয়েছেন।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages