রাতে গঙ্গার ঘাটে ভবঘুরেকে ধর্ষণের চেষ্টা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


রাতে গঙ্গার ঘাটে ভবঘুরেকে ধর্ষণের চেষ্টা

Share This

রাতে গঙ্গার ঘাটে ভবঘুরেকে ধর্ষণের চেষ্টা


আজ খবর (বাংলা), উত্তরপাড়া, হুগলী, পশ্চিমবঙ্গ, 27/03/2022 (12 চৈত্র) : উত্তরপাড়া দোলতলা গঙ্গার ঘাটে এক ভবঘুরে মহিলাকে ধর্ষনের চেষ্টা,তার সঙ্গীকে মারধোর। অভিযুক্ত যুবককে আটক করে উত্তরপাড়া থানার পুলিশ।

উত্তরপাড়া দোলতলা গঙ্গার ঘাটে থাকে বছর ত্রিশের ওই ভবঘুরে মহিলা ও তার এক সঙ্গী। তাদের বাড়িঘর নেই।মহিলার অভিযোগ শুক্রবার রাতে তারা যখন খাচ্ছিলেন তখন ল্যাংরা পাশোয়ান নামে এক যুবক ঘাটে আসে।মহিলার জামা কাপর ছিঁড়ে ধর্ষনের চেষ্টা করে। বাধা দিতে গেলে মহিলার সঙ্গীকে মারধোর করে। কাছেই টহলে ছিল পুলিশ। চিৎকার চেঁচামেচি শুনে পুলিশ পৌঁছে যায়।ল্যাংরাকে আটক করে থানায় নিয়ে যায়।

অভিযুক্তের মা জানিয়েছে,ছেলে গাড়ি চালায়। প্রতিদিন রাতে গঙ্গার ঘাটে আসা তার নেশা। উত্তরপাড়া পৌরসভার পৌরপ্রধান দিলীপ যাদব এই বিষয়ে বলেন, "যারা বেআইনি কাজ করবে তাদের বিরুদ্ধে পুলিশ কঠোর পদক্ষেপ নেবে।"

রিপোর্ট : রাকেশ চক্রবর্তী 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages