মহানন্দায় ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা নবম শ্রেণীর ছাত্রীর - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মহানন্দায় ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা নবম শ্রেণীর ছাত্রীর

Share This

মহানন্দায় ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা নবম শ্রেণীর ছাত্রীর


আজ খবর (বাংলা), মালদহ, পশ্চিমবঙ্গ, 11/03/2022 : মঙ্গলবাড়ী ব্রিজ থেকে মহানন্দা নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা চালালো নবম শ্রেণীর এক ছাত্রী। শুক্রবার দুপুরে ঘটনাটি ঘটেছে পুরাতন মালদা থানার মঙ্গলবাড়ী এলাকায়। 

ভরদুপুরে লোকজনের সামনে ব্রিজ থেকে নদীতে ঝাঁপ দেওয়ার ঘটনা জানাজানি হতেই ওই ছাত্রীকে উদ্ধারে এগিয়ে আসেন আশেপাশের লোকজন। স্থানীয় বাসিন্দাদের তৎপরতায় ওই ছাত্রী উদ্ধার হলেও তার শরীরে আঘাত লেগেছে বলেও জানা গিয়েছে । গুরুতর জখম অবস্থায় তাকে ওই ছাত্রীকে ভর্তি করানো হয়েছে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে , জখম ওই ছাত্রীর নাম মিষ্টি ঝা (১৪)। সে পুরাতন মালদার নারায়ণপুর বিএসএফ ক্যাম্পে থাকে। মালদার কেন্দ্রীয় বিদ্যালয়ে নবম শ্রেণীতে পাঠরত রয়েছে ওই ছাত্রী। তার বাবা পেশায় বিএসএফ কর্মী । ওই ছাত্রী অচৈতন্য অবস্থায় থাকলেও তার কাছ থেকে একটি পরিচয় পত্র উদ্ধার করেছে পুলিশ । সেই পরিচয় পত্রে ওই ছাত্রীর নাম ও ঠিকানা জানা গিয়েছে। তবে কি কারণে আত্মহত্যার চেষ্টা করেছে ওই ছাত্রী সে সম্পর্কে পুলিশ পরিষ্কার করে কিছু জানাতে পারে নি।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এদিন দুপুর একটা নাগাদ স্কুল পোশাক পরে মঙ্গলবাড়ী ব্রিজ থেকেই মহানন্দা নদীর মাঝখানে ঝাঁপ দেয় ওই ছাত্রী। এরপরই নদীতে স্নান করার সময় কিছু লোক ওই ছাত্রীকে দেখতে পেয়ে তাকে উদ্ধার করে। বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে পুরাতন মালদা থানার পুলিশ।

রিপোর্ট : কৌসর আলি

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages