দুপুরে মোদী কথা বলবেন পুতিনের সাথে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দুপুরে মোদী কথা বলবেন পুতিনের সাথে

Share This

দুপুরে মোদী কথা বলবেন পুতিনের সাথে


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, 07/03/2022 : রাশিয়া ও ইউক্রেনের জটিল পরিস্থিতির মধ্যে আজ ফের রাশিয়ার প্রেসিডেনট ভ্লাদিমির পুতিনের সাথে কথা বলতে বসবেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

এই মুহুর্তে রাশিয়া ও ইউক্রেনের সংঘাত ফের চরমে উঠতে শুরু করেছে। সাময়িক যুদ্ধ বিরতি এবং ফের গোলাগুলি ও মিসাইল হানা চলছেই ইউক্রেনের বিভিন্ন জায়গায়। রাশিয়ার প্রেসিডেনট পুতিনের সাথে ইতিমধ্যেই ফোনে কথা বলেছেন ফ্রান্স এর রাষ্ট্রপ্রধান মাঁকর। এর মধ্যেই ইউক্রেনের রাষ্ট্রপ্রধান জেলেনস্কিকে বিভিন্নভাবে সাহায্য পাঠাতে শুরু করেছে ব্রিটেন ও ফ্রান্স। রাশিয়ার সাথে এই দুই দেশের ভার্চুয়াল বৈঠকও হয়েছে।

এবার ভ্লাদিমির পুতিনের সাথে কথা বলবেন নরেন্দ্র মোদী। আজ দুপুরেই পুতিনের সাথে ফোনে বৈঠক করার কথা আছে নরেন্দ্র মোদীর। তবে পুতিনের সাথে কথাবার্তা বলার আগে সম্ভবত জেলেনস্কির সাথেও আগে কথা বলে নেবেন মোদী, তারপরেই তাঁর কথা হবে পুতিনের সাথে।

ইউক্রেনের সাথে রাশিয়ার যুদ্ধ পরিস্থিতি, যুদ্ধের সার্বিক অবস্থান এবং যুদ্ধবিরতি নিয়ে কথা হতে পারে দুই রাষ্ট্রপ্রধানের মধ্যে। অপারেশন গঙ্গার মাধ্যমে প্রবাসী ভারতীয়দের ইউক্রেন থেকে উদ্ধার করে নিয়ে আসার কাজ প্রায় শেষ পর্যায়ে। সেই বিষয়েও দুই দেশকে আলাদা আলাদাভাবে ধন্যবাদ জ্ঞাপন করতে পড়েন নরেন্দ্র মোদী।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages