ঢাকায় মন্দির আক্রান্ত, তীব্র নিন্দা বিএইচপির - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ঢাকায় মন্দির আক্রান্ত, তীব্র নিন্দা বিএইচপির

Share This

ঢাকায় মন্দির আক্রান্ত, তীব্র নিন্দা বিএইচপির
টুইটার একাউন্ট থেকে


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, 19/03/2022 : হোলি উৎসবের প্রাক্কালে বাংলাদেশে ইস্কন মন্দির আক্রমণের তীব্র নিন্দা করল বিশ্ব হিন্দু পরিষদ। 

বিশ্ব হিন্দু পরিষদের তরফ থেকে বাংলাদেশ সরকারকে আবেদন জানানো হয়েছে যাতে সেই দেশের হিন্দু মানুষজন ও হিন্দু দেবালয়গুলির সুরক্ষা সেই দেশের সরকার দেয়। এছাড়াও যারা এই ঘটনা ঘটিয়েছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার আর্জিও জানানো হয়েছে। বাংলাদেশ যাতে এই ব্যাপারে সক্রিয় পদক্ষেপ গ্রহণ করে তার জন্যে ভারত সরকারকেও অনুরোধ জানিয়েছে বিশ্ব হিন্দু পরিষদ।

বিশ্ব হিন্দু পরিষদ একটি চিঠিতে লিখেছে, "গত 17 তারিখে দোল উৎসবের প্রাক্কালে বাংলাদেশের রাজধানী ঢাকার ওয়ারি এলাকায় ইস্কনের একটি মন্দিরে কট্টরপন্থী মুসলিম নেতা হাজি সৈফুল্লাহর নেতৃত্বে 200 জনের একটি দল হামলা চালিয়েছিল। রাধা মাধব জীউর ঐ মন্দিরে হামলা চালিয়ে ঐ দুষ্কৃতীরা মন্দিরের বিগ্রহগুলিও নিয়ে চলে যায়। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ও আতঙ্কের সৃষ্টি হয়েছে সেই দেশের হিন্দুদের মনে। 

প্রসঙ্গত উল্লেখ্য, গত বছর অকটোবর মাস থেকেই বাংলাদেশে হিন্দু মন্দিরগুলির ওপর আক্রমণের ঘটনা বেড়ে গিয়েছে। গত বছর অক্টোবর মাসেই বাংলাদেশের নোয়াখালিতে ইস্কন মন্দিরের ওপর জঘন্য হামলার ঘটনা চালানো হয়েছিল।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages