তৃণমূল কর্মীদের সংযত থাকার বার্তা ফিরহাদ হাকিমের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


তৃণমূল কর্মীদের সংযত থাকার বার্তা ফিরহাদ হাকিমের

Share This

তৃণমূল কর্মীদের সংযত থাকার বার্তা ফিরহাদ হাকিমের

আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 02/03/2022 : রাজ্যে পুরভোটে ব্যাপক সাফল্য পেলেও তৃণমূল কংগ্রেসের কর্মী ও সমর্থকদের সংযত থাকার পরামর্শ দিলেন ফিরহাদ হাকিম।

পুরসভা নির্বাচনের ফল প্রকাশ ও বিশাল জয়ের পর দলীয় কর্মীদের সংযত থাকার বার্তা দিলেন ফিরহাদ হাকিম। সবাইকে নিয়ে কাজ করার কথা বললেন তিনি। "ইভিএম ভাঙা থেকে শুরু করে সমস্ত গন্ডগোল বিরোধীরাই করেছিল। সন্ত্রাস নয় মানুষের পাশে থাকার বার্তা নিয়ে আমরা এগিয়ে যাব," বলেন ফিরহাদ হাকিম।


তিনি আরও বলেন, "মানুষকে ধন্যবাদ জানাচ্ছি। যাঁরা তৃণমূলকে ভোট দিয়েছেন, তাঁদের ধন্যবাদ।  যাঁরা ভোট দেননি তাদেরও ধন্যবাদ। যাঁরা আমাদের বিরুদ্ধে প্রার্থী হয়েছেন তাদেরও লড়াইয়ের জন্য ধন্যবাদ। সবাইকে একসাথে নিয়ে চলব। বিরোধীদের বলব একসঙ্গে কাজ করার কথা। কোন প্রয়োজন হলে সেটা জানাতে বলব। নির্দল প্রার্থীরা দলে ফিরতে চাইলে তার চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।"

রিপোর্ট : জয় গুহ


অন্য খবর : সমাজবাদী পার্টির নেতা অখিলেশ যাদবের হয়ে লখ্নৌতে গিয়ে প্রচারে অংশ নিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেদিনই তিনি জানিয়েছিলেন অখিলেশের হয়ে প্রচারে তিনি ফের উত্তর প্রদেশে যাবেন। সেই অনুযায়ী পশ্চিমবঙ্গে পুরভোটের ফল প্রকাশ হতেই মমতা যাচ্ছেন উত্তর প্রদেশে। সম্ভবত তিনি আগে বারাণসীতে যাবেন। সেখানে গিয়ে প্রচারের পাশাপাশি কাশী বিশ্বনাথ মন্দিরে গিয়ে পূজোও দেবেন তিনি। উত্তরপ্রদেশে বিধানসভা নির্বাচন চলছে। ভোটের ফল প্রকাশ করা হবে মার্চ মাসের 10 তারিখে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages