বাবুল সুপ্রীয় শুভেন্দু স্তরের নেতা নন : শমীক - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বাবুল সুপ্রীয় শুভেন্দু স্তরের নেতা নন : শমীক

Share This

বাবুল সুপ্রীয় শুভেন্দু স্তরের নেতা নন : শমীক
কেওড়াতলায় শমীক ভট্টাচার্য 

আজ খবর (বাংলা), কলকাতা,  পশ্চিমবঙ্গ, 19/03/2022 : হরিপদ ভারতীর প্রয়ান দিবসে কেওড়াতলা মহাশ্মশানে এসে সাংবাদিকদের প্রশ্নে রাজ্যের শাসক দলের বিরুদ্ধে একাধিক তোপ দাগলেন বিজেপি নেতা শমীক ভট্টাচার্য। 

কলকাতায় গুলি প্রসঙ্গ

★ রাজ্যে আইন-শৃঙ্খলা বলে কিছু নেই। বাম আমলে প্রশাসন ও শাসক দলের যে সূক্ষ্ম বিভাজন ছিল তৃণমূল কংগ্রেস সেটাকে মুছে দিয়েছে। এখন কোথাও থানা চালাচ্ছে তৃণমূল কংগ্রেস আবার কোথাও থানার পুলিশ চালাচ্ছে দলটাকে। টোটাল ব্রেকডাউন অফ কনস্টিটিউশন মেশিনারি। এরপরেও কি করে একটা সরকার টিঁকে থাকতে পারে সেটাই মানুষের প্রশ্ন।


প্রসঙ্গ বাবুলের ফেজ টুপি

★ শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়কে কোনদিন নামাবলী গায়ে চড়াতে হয়নি। নোয়াখালীতে গিয়ে ফেজটুপি পড়তে হয়নি মহাত্মা গান্ধীকেও। এটা তৃণমূল কংগ্রেসের প্রক্রিয়া। এখন পশ্চিমবাংলায় সংখ্যালঘু ভোটের দিকে তাকিয়ে রাজনীতি হচ্ছে।

শুভেন্দুর পরিবার প্রসঙ্গে বাবুল

★ শুভেন্দু অধিকারী পদত্যাগ করে এসে মুখ্যমন্ত্রীকে হারিয়েছেন। শুভেন্দু অধিকারী সঙ্গে বাবুল নিজের স্তরকে মেলাচ্ছেন, একই পাল্লায় দাঁড় করাচ্ছেন। এটা অত্যন্ত হাস্যকর। আগের আট বছর উনি কি বলেছেন সেটা একবার রিপিট করে দেখুন।

 শত্রুঘ্ন সিনহা বহিরাগত প্রসঙ্গে

★ ভারতবর্ষের যেকোনো মানুষই যেকোনো জায়গায় গিয়ে প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন, এটা ভারতের সংবিধানগত অধিকার। গত নির্বাচনে তৃণমূল কংগ্রেস বিহারের মানুষকে 'গুটখা খৈনি খোর' বলেছে। এই শত্রুঘ্ন সিনহাকে পাটনা সাহেবের মানুষ তাঁর 'আন-বান-শান' ভেঙে দিয়েছে।

রিপোর্ট : জয় গুহ

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages