অস্ত্র সমেত গ্রেপ্তার ১ জঙ্গী, পাথর ছুঁড়ে আটক ১৫ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


অস্ত্র সমেত গ্রেপ্তার ১ জঙ্গী, পাথর ছুঁড়ে আটক ১৫

Share This

অস্ত্র সমেত গ্রেপ্তার ১ জঙ্গী, পাথর ছুঁড়ে আটক ১৫


আজ খবর (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, ১৭/০৩/২০২২ : আজ জম্মু ও কাশ্মীরের বারামুলা এলাকায় অভিযান চালিয়ে নিরাপত্তা বাহিনী অস্ত্রশস্ত্র সমেত এক জঙ্গীকে গ্রেপ্তার করেছে। 

গোপন সূত্রে খবর পেয়ে জম্মু ও কাশ্মীরের বারামুলা জেলার কারহামা কুঞ্জের নামে একটি জায়গায়  অভিযান চালায় জম্মু ও কাশ্মীর পুলিশ এবং সিআরপিএফ। সেখানেই ঐ  জঙ্গীকে গ্রেপ্তার করা হয়েছে। ঐ  জঙ্গীর নাম ওয়াসিম আহমেদ ওয়ার, সে লস্কর ই তৈবা জঙ্গী সংগঠনের সাথে যুক্ত রয়েছে। 


তল্লাশি চালিয়ে ঐ জঙ্গীর হেফাজত থেকে একটি হ্যাণ্ড গ্রেনেড, দুটি একে -৪৭ স্বয়ংক্রিয় বন্দুকের ম্যাগাজিন ও ২০টি তাজা কার্তুজ পাওয়া গিয়েছে। ঐ  জঙ্গীকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে, পুলিশ এই ব্যাপারে একটি তদন্ত শুরু করেছে। 

গত ১৬ তারিখে শ্রীনগরের কাছে জঙ্গীদের সাথে নিরাপত্তা বাহিনীর যে এনকাউন্টার হয়েছিল, সেই এনকাউন্টারে তিনজন জঙ্গী নিহত হয়েছিল, এছাড়াও কয়েকজনকে গ্রেপ্তার করা হয়েছিল বলে জানিয়েছে কাশ্মীর পুলিশ। এনকাউন্টার হয়ে যাওয়ার পর যখন সেই জায়গাটি পরিস্কার এবং স্যানিটাইজ করার কাজ চলছিল, তখন বেশ কিছু তরুণ নিরাপত্তা বাহিনীর ওপর পাথর ছুঁড়তে শুরু করেছিল। ঐ  ঘটনায় আজ মোট ১৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানা গিয়েছে কাশ্মীর পুলিশ সূত্রে।


 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages