বার্থ সার্টিফিকেট নেই, তাই স্কুল নেই, ত্রাতা হয়ে এগিয়ে এল পুলিশ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বার্থ সার্টিফিকেট নেই, তাই স্কুল নেই, ত্রাতা হয়ে এগিয়ে এল পুলিশ

Share This

বার্থ সার্টিফিকেট নেই, তাই স্কুল নেই, ত্রাতা হয়ে এগিয়ে এল পুলিশ


আজ খবর (বাংলা), বারুইপুর, দক্ষিন 24 পরগনা, পশ্চিমবঙ্গ, 10/03/2022 : বার্থ সার্টিফিকেট নেই তাই স্কুলে ভর্তি করাতে সমস্যা। এগিয়ে এলো বারুইপুর থানার পুলিশ। মল্লিকপুর ক্যাম্পের এস আই সুকুমার রুইদাসের হস্তক্ষেপে আপাতত সমস্যার সমাধান। স্কুলে ভর্তি বছর পাঁচেকের সুমিত।

গতকাল একটি খবর প্রকাশিত হয়েছে যে সুমিত রায় নামে এক শিশুকে তার জন্মের পর তার বাবা-মা তাকে তার বৃদ্ধ খালার কাছে রেখে গেছেন। 

পরে তার খালা সরোজিনী নাইয়া তাকে লালন-পালন করেন। তার খালা খুব গরীব। তিনি মল্লিকপুর স্টেশনে শিশুদের খেলনা বিক্রি করে জীবিকা নির্বাহ করেন। 

তিনি শিশুটিকে আনুষ্ঠানিক শিক্ষা দিতে চেয়েছিলেন, কিন্তু শিশুটির জন্ম সার্টিফিকেট  না থাকায় তাকে কোনো স্কুলে ভর্তি করা হয়নি। 

এ খবর পেয়ে মল্লিকপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই সুকুমার রুইদাস বিদ্যালয় কর্তৃপক্ষের সাথে কথা বলে শিশুটিকে বিদ্যালয়ে ভর্তির ব্যবস্থা করেন।

রিপোর্ট : সৌভিক সাহা 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages