সন্ধ্যেবেলায় বাড়ির কাছেই খুন তৃণমূলের কাউন্সিলর - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সন্ধ্যেবেলায় বাড়ির কাছেই খুন তৃণমূলের কাউন্সিলর

Share This

সন্ধ্যেবেলায় বাড়ির কাছেই খুন তৃণমূলের কাউন্সিলর
ঘটনাস্থলে পড়ে রয়েছে চাপ চাপ রক্ত


আজ খবর (বাংলা), পানিহাটি, উত্তর 24 পরগণা, পশ্চিমবঙ্গ, 14/03/2022 : ফের ব্যারাকপুর কমিশনারেটে শুট আউট। এবারও তৃণমূল নেতা। ভরসন্ধ্যা বেলায় দুষ্কৃতিদের গুলিতে মৃত্যু হল সদ্য জয়ী তৃণমূল কাউন্সিলর।

পানিহাটি পৌরসভার আট নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস কাউন্সিলর অনুপম দত্ত কে বাইকে করে ৪ জন দুষ্কৃতী এসে গুলি করে বলে অভিযোগ। সামনে থেকেই তাঁকে গুলি করা হয়। একটি গুলি মাথায় এবং একটি গুলি কাঁধে লাগে অনুপম দত্তের।

স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় সাগর দত্ত হাসপাতালে নিয়ে যাওয়া হয় প্রথমে,পরবর্তীতে সেখান থেকে স্থানান্তরিত করা বেলঘড়িয়া একটি বেসরকারি নার্সিংহোমে।সেই বেসরকারি নার্সিং হোমেই অনুপম দত্তের মৃত্যু হয় বলে জানা যায়।

ঘটনার পর ঘটনাস্থলে আসেন পানিহাটির বিধায়ক নির্মল ঘোষ। তিনি জানান, "এটা রাজনৈতিক বড় চক্রান্ত, কাউকে ছাড়া হবে না। বেশিদূর পালিয়ে যেতে পারবে না অপরাধীরা। এই মহাজ্যোতি এলাকা থেকে জলজ্যান্ত ছেলেটাকে মেরে পালাতে পারবে না। কাউকে ছাড়া হবে না।"

ঘটনাটি ঘটেছে আগরপাড়া মহাজ্যোতি নগর এলাকায়। অনুপম দত্তের বাড়ির পাশেই ঘটনাটি ঘটেছে। ঘটনার তদন্তে ঘোলা থানার পুলিশ।


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages