জ্বালানির অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে কংগ্রেস আজ আন্দোলনে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


জ্বালানির অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে কংগ্রেস আজ আন্দোলনে

Share This

জ্বালানির অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে কংগ্রেস আজ আন্দোলনে


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, 31/03/2022 (16 চৈত্র) : দেশজুড়ে পেট্রোল ও ডিজেলের অত্যধিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে আন্দোলনে নামল কংগ্রেস।

আজ নতুন দিল্লীর বিজয় চকে কংগ্রেস নেতা রাহুল গান্ধীর নেতৃত্বে কংগ্রেস সাংসদেরা পেট্রোল ও ডিজেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে সোচ্চার হলেন। ঐ প্রতিবাদে রাহুল গান্ধী ছাড়াও হাজির ছিলেন অধীর চৌধুরী, মল্লিকার্জুন খাড়গে, অভিষেক সিংভির মত সিনিয়ার নেতা ও সাংসদেরা। 

দিল্লীর বিজয় চকে কংগ্রেস নেতারা আজ পেট্রোল ডিজেলের দাম কমানোর দাবীতে সোচ্চার হন। কংগ্রেস নেতা মল্লিকার্জুন খাড়গে জানান, "যেভাবে দেশের সর্বত্র পেট্রল ডিজেল এবং রান্নার গ্যাসের দাম বেড়ে চলেছে, তার প্রতিবাদেই আজ আমরা রাহুল গান্ধীর নেতৃত্বে দেশজুড়ে আন্দোলনে নেমেছি।"

প্রসঙ্গত উল্লেখ্য দেশে পাঁচ রাজ্যে ভোট মিটতেই পেট্রোল, ডিজেল ও রান্নার গ্যাসের দাম অস্বাভিক হারে বেড়ে গিয়েছে। বানিজ্য নগরী মুম্বইতে পেট্রোল এর দাম আজ 116 টাকা 72 পয়সা। ডিজেলের দাম সেঞ্চুরি পার করে হয়েছে 100 টাকা 94 পয়সা। অত্যধিক দাম বেড়েছে রান্নার গ্যাসেরও। সেই কারনেই আজ দেশজুড়ে আন্দোলনে সামিল হয়েছেন কংগ্রেসের নেতারা।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages