বাজেট অধিবেশনের প্রথম দিনেই ব্যাপক উত্তেজনা বিধানসভায় - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বাজেট অধিবেশনের প্রথম দিনেই ব্যাপক উত্তেজনা বিধানসভায়

Share This

বাজেট অধিবেশনের প্রথম দিনেই ব্যাপক উত্তেজনা বিধানসভায়


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 07/03/2022 :  কলকাতা বিধানসভায় বাজেট অধিবেশনের প্রথম দিনেই আজ তুমুল হট্টগোল শুরু হয়ে গেল। বিজেপির বিরুদ্ধে তোপ দাগলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আজ বিধানসভায় বিজেপির বিধায়কদের বিক্ষোভে তীব্র উত্তেজনা ছড়ায়। এই বিক্ষোভের মাঝেই রাজ্যপাল ভাষণ শুরু করেন। কিন্তু বিজেপি বিধায়কদের হৈ হট্টগোলে রাজ্যপাল তাঁর বক্তব্য বলতে পারছিলেন না। এই সময় মমতা ছাড়াও শাসক দলের অন্যান্য মহিলা বিধায়কদের অনুরোধে রাজ্যপাল কোন ক্রমে তাঁর ভাষণ শেষ করেন। এরপর রীতি অনুযায়ী তিনি বিধানসভা থেকে চলে বিদায় নেন।

এর পরেই ক্ষিপ্ত হয়ে মমতা বন্দ্যোপাধ্যায় এক হাত নেন বিজেপি বিধায়কদের। তিনি বলেন, "বিধানসভায় পরিকল্পিত বিশৃন্খলা তৈরি করতে চাইছে বিজেপি। সব ভোটেই হেরে গিয়ে এখন নাটক করতে চাইছে বিজেপি। ওরা নিজেদের ওয়ার্ডেও হেরেছে। ওদের লজ্জা নেই। রাজ্যপালের ভাষণ আটকে সাংবিধানিক সঙ্কট তৈরির চেষ্টা করছে বিজেপি। ওদের প্লট ছিল, বিজেপি বিক্ষোভ করবে, রাজ্যপাল বেস থাকবেন, ভাষণ দেবেন না। ভাষণ না পড়ে চলে যাবেন। ফলে বাজেট অধিবেশন নিয়ে সাংবিধানিক সঙ্কট তৈরি হবে। মহিলা বিধায়করা গিয়ে রাজ্যপালকে আটকে দেন, তারপর তিনি ভাষণের শেষ লাইনগুলো পড়েন।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages