শাক তুলতে গিয়ে সাপের ছোবলে মৃত্যু - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


শাক তুলতে গিয়ে সাপের ছোবলে মৃত্যু

Share This

শাক তুলতে গিয়ে সাপের ছোবলে মৃত্যু


আজ খবর (বাংলা), বারুইপুর, দক্ষিন 24 পরগনা, পশ্চিমবঙ্গ, 31/03/2022 (16 চৈত্র) : শাক তুলতে গিয়ে সাপের ছোবলে মৃত্যু ঘটল এক ব্যক্তির।

শাক তুলতে গিয়ে দুর্ভাগ্যজনকভাবে সাপের কামড়ে মৃত্যু হল এক ব্যক্তির। মৃতের নাম গোপাল অধিকারী(৪২)। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে দক্ষিণ ২৪ পরগনা জেলার বারুইপুর থানার অন্তর্গত পিয়ালি এলাকায়। স্থানীয় সুত্রে জানা গিয়েছে ক্যানিং থানার অন্তর্গত মাতলা ২ গ্রাম পঞ্চায়েতের থুমকাঠি এলাকার বাসিন্দা গোপাল অধিকারী। বিভিন্ন জায়গায় শাক তুলে বিক্রি করে জীবিকা নির্বাহ করেন। 

এদিন শাক তুলতে পিয়ালি গিয়েছিলেন। সন্ধ্যা নাগাদ তাঁকে সাপে ছোবল দেয়। মাঠের মধ্যে তিনি পড়েছিলেন অচৈতন্য অবস্থায়। স্থানীয়রা ওই ব্যক্তির বাড়িতে খবর দিলে তার ছোট ছেলে ঘটনাস্থলে হাজীর হন। তড়িঘড়ি ওই ব্যক্তিকে উদ্ধার করে দ্রুততার সাথে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যায় চিকিৎসার জন্য। 

সেখানে তড়িঘড়ি চিকিৎসা শুরু করেন সর্প বিশেষজ্ঞ চিকিৎসক সমরেন্দ্র নাথ রায়। কিন্তু সব চেষ্টা ব্যর্থ করে কিছুক্ষণের মধ্যেই মারা যাণ  ওই ব্যক্তি। ক্যানিং থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। অন্যদিকে পরিবারের একমাত্র উপার্জনকারীর মৃত্যুতে শোকে কান্নায় ভেঙে পড়েছে অধিকারী পরিবার।

রিপোর্ট : কুতুবউদ্দিন মোল্লা, বারুইপুর 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages