বিধানসভায় হাতাহাতি, রক্তারক্তি, শুভেন্দু সহ সাসপেন্ড 5 বিজেপি বিধায়ক - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিধানসভায় হাতাহাতি, রক্তারক্তি, শুভেন্দু সহ সাসপেন্ড 5 বিজেপি বিধায়ক

Share This

বিধানসভায় হাতাহাতি, রক্তারক্তি, শুভেন্দু সহ সাসপেন্ড 5 বিজেপি বিধায়ক


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 28/03/2022 : নজিরবিহীন ভাবে বিধায়কদের হাতাহাতি এবং রক্তারক্তির ঘটনার সাক্ষী থাকল বিধানসভা। আজ তৃণমূল কংগ্রেস ও বিজেপির বিধায়কদের হাতাহাতির ঘটনায় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী সহ বিজেপির পাঁচ বিধায়ককে সাসপেন্ড করে দেওয়া হয়েছে।

আজ বগটুই ইস্যু নিয়ে বিধানসভা উত্তাল হয়ে ওঠে। তৃণমূল ও বিজেপি বিধায়করা একে অপরের দিকে তেড়ে যান। এরপরেই দুই পক্ষ হাতাহাতিতে জড়িয়ে পড়েন। আহত হয়েছেন দু'পক্ষেরই বিধায়করা। 


তৃণমূলের বক্তব্য বিজেপির বিধায়করা নজিরবিহীনভাবে তৃণমূলের বিধায়কদের ওপর আক্রমণ চালিয়েছে। বিধানসভার নিয়ম ভেঙেছেন। রীতিমতো সন্ত্রাস চালিয়েছে। মহিলা বিধায়কদের হেনস্থা করেছে। তৃণমূলের মহাসচিব গোটা বিষয়টিকে পূর্ব পরিকল্পিত বলে মনে করছেন। 

বিজেপির অভিযোগ, এই ঘটনায় তৃণমূল বিধায়করা প্ররোচনা দিয়েছিল। শুভেন্দু অধিকারী বলেন, "সাসপেন্ড করা হয়েছে তাদের যারা মার খেল। মনোজ টিগ্গার জামা ছিঁড়ে দেওয়া হয়েছে। বিজেপির এক বিধায়কের নাক ফাটিয়ে দেওয়া হয়েছে। আমরা রোজ বিধানসভায় আসব আর সদনের বাইরে নকল বিধানসভা বসাব।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages