ডাকাতি করার আগেই পুলিশের জালে 5 ডাকাত - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ডাকাতি করার আগেই পুলিশের জালে 5 ডাকাত

Share This

ডাকাতি করার আগেই পুলিশের জালে 5 ডাকাত


আজ খবর (বাংলা), ঘুঁটিয়ারী শরীফ, দক্ষিন 24 পরগণা, পশ্চিমবঙ্গ, 26/03/2022 (11 চৈত্র) : জীবনতলা ঘুঁটিয়ারী শরিফ ফাঁড়ির রবীন্দ্র নগর এলাকায় ডাকাতির আগেই আগ্নেয়াস্ত্র সহ ৫ ডাকাত পুলিশের জালে।

দক্ষিণ 24 পরগনার জীবনতলা থানার অন্তর্গত ঘুঁটিয়ারী শরিফ ফাঁড়ির রবীন্দ্র নগর এলাকায় বড়সড় ডাকাতির ঘটনা বাণচাল করে দিয়ে ডাকাতির আগেই সশস্ত্র ৫ ডাকাত কে পাকড়াও করলো জীবনতলা পুলিশ। ডাকাত দলটির কাছ থেকে পুলিশ একটি বড় বন্দুক ও এক রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে। 


পুলিশ সুত্রে জানা গিয়েছে শুক্রবার রাতে গোপন সুত্রে খবর আসে ডাকাতি করার জন্য বরীন্দ্রনগর এলাকায় পাঁচ ডাকাত জড়ো হয়েছে। আর সেই খবর পেয়ে ঘুঁটিয়ারী শরিফ ফাঁড়ির এসআই তুহিন মন্ডলের নেতৃত্বে পুলিশ বাহিনী এলাকায় হাজির হয়ে চিরুনী তল্লাশি অভিযান শুরু করলে কার্তিক দে মজুমজদার, জাফর মোড়ল, মিন্টু গায়েন, সাহাজাহান সেখ, রবিউল লস্কর নামে ৫ কুখ্যাত ডাকাতকে গ্রেফতার  করে জীবনতলা  পুলিশ। 

ধৃতদের কাছ থেকে একটি বড় বন্দুক ও এক রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে পুলিশ। ধৃত ডাকাতদের বাড়ি কলকাতার সার্ভে পার্ক, জীবনতলা ও উস্থি থানা এলাকায়। 

ধৃতদের বিরুদ্ধে অস্ত্র আইন এ একটি মামলা রুজু করে তদন্ত শুরু করেছে ঘুঁটিয়ারী শরিফের পুলিশ।

রিপোর্ট : কুতুব উদ্দিন মোল্লা: ক্যানিং

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages