4 রাজ্যে সরকারই গড়তে পারল না বিজেপি : অরবিন্দ কেজরিওয়াল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


4 রাজ্যে সরকারই গড়তে পারল না বিজেপি : অরবিন্দ কেজরিওয়াল

Share This

4 রাজ্যে সরকারই গড়তে পারল না বিজেপি : অরবিন্দ কেজরিওয়াল
অরবিন্দ কেজরিওয়াল 


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, 20/03/2022 : চার রাজ্যে বিধানসভা নির্বাচনে জিতেও এখনও পর্যন্ত সেই রাজ্যে সরকার গঠন করতে পারল না বিজেপি, আজ এই বক্তব্য দিয়েই গেরুয়া শিবিরকে বিঁধলেন দিল্লীর মুখ্যমন্ত্রী তথা আম আদমি পার্টির প্রধান অরবিন্দ কেজরিওয়াল।

দেশের পাঁচ রাজ্যে বিধানসভা নির্বাচনের ফল প্রকাশিত হয়ে গিয়েছে চলতি মাসের 10 তারিখে। এর মধ্যে পঞ্জাবে জিতেছে আম আদমি পার্টি। বাকি চার রাজ্যে জিতেছে বিজেপি। পঞ্জাবে আম আদমি পার্টি সরকার গঠন করে কাজ শুরু করে দিলেও বাকি চার রাজ্যে বিজেপি এখনও পর্যন্ত সরকার পর্যন্ত গঠন করতে পারে নি।

অরবিন্দ কেজরিওয়াল বলেন, "পঞ্জাবে আমরা নতুন সরকার গঠন করেছি। সেখানে নতুন মুখ্যমন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করেছেন ভগবন্ত মান। তিনি দায়িত্ব নিয়েই একগাদা কাজ করে ফেলেছেন। নতুন মুখ্যমন্ত্রী হিসেবে তিনি গত অক্টোবর মাসে কৃষকদের ক্ষতি হয়ে যাওয়া ফসলের দামের ক্ষতিপূরণের বিষয়ে সমাধান করেছেন। এই ক্ষতিপুরণ দ্রুত মিটিয়ে দেওয়া হবে। পঞ্জাবের 25 হাজার মানুষের নতুন সরকারি চাকরির ঘোষণাও তিনি করেছেন। পঞ্জাব পুলিশেও নতুন নিয়োগ হবে। এই সব কাজ তিনি মাত্র তিন দিনের মধ্যেই সম্পন্ন করে ফেলেছেন। আমি খুব খুশি ভগবন্ত এর কাজে।"

অরবিন্দ বলেন, "10 দিন হয়ে গেলেও বিজেপি এখনও পর্যন্ত কোনো রাজ্যে সরকার গঠন করে উঠতে পারল না শুধুমাত্র ওদের অন্তর্কলহের কারনে। যারা সরকারই গঠন করতে পারে না, তারা কিভাবে সাধারন মানুষকে পরিষেবা দেবে, সেটাই এখন প্রশ্ন হয়ে দাঁড়িয়েছে।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages