অগ্নিগর্ভ রামপুরহাট, মৃত অন্তত 10 - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


অগ্নিগর্ভ রামপুরহাট, মৃত অন্তত 10

Share This

অগ্নিগর্ভ রামপুরহাট, মৃত অন্তত 10


আজ খবর (বাংলা), রামপুরহাট, বীরভূম, পশ্চিমবঙ্গ, 22/03/2022 (7 চৈত্র) : রাজনৈতিক সংঘর্ষে অগ্নিগর্ভ বীরভূম জেলার রামপুরহাটের বকটুই গ্রাম। আগুন লাগানো হয়েছে বেশ কয়েকটি বাড়িতে। সূত্র মারফত খবর পাওয়া যাচ্ছে অন্তত 10 জনের মৃত্যুর আশঙ্কা করা হচ্ছে।

গতকাল রাতে ঐ এলাকায় জনপ্রিয় তৃণমূল নেতা তথা উপ প্রধান ভাদু শেখ।  আজ সকালে ঐ  ঘটনার জেরে বেশ কয়েকটা বাড়িতে আগুন লাগিয়ে দেওয়া হয়। দমকল জানিয়েছে, একটি বাড়ির মধ্যে থেকেই 7 জনের দগ্ধ মৃতদেহ উদ্ধার করা হয়েছে। অন্যত্র মারা গিয়েছেন আরও 3 ব্যক্তি।

এই ঘটনার পর ঐ গ্রামে বিশাল পুলিশ বাহিনী পাঠানো হয়েছে। বসানো হয়েছে পুলিশ পিকেট। গোটা গ্রাম ঘিরে রেখে টহলদারি চালাচ্ছে পুলিশ। ইতিমধ্যেই ঐ এলাকার এসডিপিও এবং আইসিকে অপসারণ করা হয়েছে। ঘটনার তদন্ত করতে সিট গঠন করেছে রাজ্য সরকার। সিআইডি থেকেও 5 জনের একটি দল কলকাতা থেকে ঐ গ্রামের দিকে রওনা হয়েছে। এখনও পর্যন্ত 11 জনকে আটক করা হয়েছে এই ঘটনায়। ফরেন্সিক একটি দলও সেখানে পৌঁছাবে।

এই মুহুর্তে তৃণমূল নেতা অনুব্রত মন্ডল ও ফিরহাদ হাকিম ঘটনাস্থলে পৌঁছে গিয়েছেন। যে যে বাড়িতে অগ্নি সংযোগের ঘটনা ঘটেছে, সেই বাড়িগুলিতে যাচ্ছেন ফিরহাদ হাকিম ও অনুব্রত মন্ডল। 


রামপুরহাট কাণ্ডের এই ঘটনা তৃণমূলের অন্তর্কলহ বলে অভিযোগ তুলে আজ বিধানসভা বয়কট করেছে বিজেপি। বিজেপির তরফে বালি মাফিয়াদের দিকেও আঙুল তোলা হয়েছে। তৃণমূলের গোষ্ঠী কোন্দলের কথা বলে পুলিশ মন্ত্রীর পদত্যাগ দাবী করা হয়েছে।

যদিও এই ঘটনার সাথে রাজনীতির কোনো সম্পর্ক নেই বলে সাফ জানিয়েছেন তৃণমূল মুখপাত্র কুনাল ঘোষ। তবে তৃণমূলের তাবড় নেতারা রামপুরহাটের ঐ এলাকায় উপস্থিত থাকলেও প্রচন্ড উত্তেজনায় ফুঁসছে বকটুই গ্রাম।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages