কাশ্মীরে পুলিশকে গুলি করল জঙ্গীরা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কাশ্মীরে পুলিশকে গুলি করল জঙ্গীরা

Share This

কাশ্মীরে পুলিশকে গুলি করল জঙ্গীরা


আজ খবর (বাংলা), সোপিয়ান, জম্মু ও কাশ্মীর, ভারত, ০২/০২/২০২২ : জম্মু ও কাশ্মীরের সোপিয়ানে  আজ এক পুলিশ অফিসারকে গুলি করল কাশ্মীরের জঙ্গীরা। আহত অবস্থায় ঐ পুলিশ আধিকারিককে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। গোটা ঘটনায় তদন্ত শুরু করেছে কাশ্মীর জোন  পুলিশ।

ঘটনাটি ঘটেছে দক্ষিণ কাশ্মীরের সোপিয়ানের আমিসিজিপোড়া নামে একটি জায়গায়। কাশ্মীর জোন  পুলিশের এসিস্ট্যান্ট সাব ইন্সপেক্টর সাবির আহমেদ ঐ  গ্রামেরই বাসিন্দা। তিনি আজ স্থানীয় একটি মসজিদ থেকে নামাজ পড়ে  ফিরছিলেন। সেই সময় জঙ্গীরা তাঁকে খুব কাছ থেকে ঘিরে ধরে গুলি চালিয়ে দেয়।  গুলিবিদ্ধ হয়ে সাবির আহমেদ রাস্তায় লুটিয়ে পড়েন। প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলেও পরে গুরুতর জখম অবস্থায় তাঁকে শ্রীনগর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।


এই ঘটনায় ঐ এলাকা পুরোপুরি কর্ডন করে ঘিরে রেখেছে নিরাপত্তা বাহিনী। জঙ্গীদের খোঁজে জোরদার তল্লাশি চালানো হচ্ছে। মাত্র তিন দিন আগেই কাশ্মীরে আরও এক ৫৩ বছর বয়সী পুলিশ আধিকারিককেও গুলি করেছিল জঙ্গীরা। গত শনিবার দক্ষিণ কাশ্মীরের হাসানপোড়া বিজবেহরা অঞ্চলে আলী মহম্মদ গনাই  নামে ওই পুলিশ কর্মীকে জঙ্গীরা আক্রমন করেছিল। তার ঠিক আগের দিন, শ্রীনগরের বাটমালু এলাকায় আরও এক পুলিশ কর্মী জঙ্গীদের দ্বারা আক্রান্ত হয়েছিলেন। সেই যাত্রায় অবশ্য সেই পুলিশ কর্মী একটুর জন্যে গুলিবিদ্ধ হতে হতে বেঁচে গিয়েছিলেন। 


গত বছর জঙ্গীদের হাতে আক্রান্ত হয়ে প্রাণ দিয়েছেন কাশ্মীরের ২০ জন পুলিশ কর্মী। তবে এই বছর শুধুমাত্র জানুয়ারি মাসেই নিরাপত্তা বাহিনীর হাতে নিহত হয়েছে মোট ২১ জন জঙ্গী, যার মধ্যে ১১ জন জঙ্গী পাকিস্তান থেকে এসেছিল। কাশ্মীরে জঙ্গীদের বিরুদ্ধে আরও কঠোর মনোভাব দেখাচ্ছে নিরাপত্তা বাহিনী। 

আজ খবর : নিউজ আপডেট (১২:২০): জম্মু ও কাশ্মীরের সোপিয়ানেই নদীগাওঁ নামে একটি জায়গায় কিছুক্ষণ আগেই এনকাউন্টার শুরু হয়ে গিয়েছে নিরাপত্তা বাহিনী এবং জঙ্গীদের মধ্যে। আজ সকালে পুলিশকে লক্ষ্য করে গুলি চালানোর ঘটনার পর সোপিয়ানের বিভিন্ন জায়গায় তল্লাশি অভিযান শুরু করেছিল নিরাপত্তা বাহিনী। এই তল্লাশি অভিযান চলার সময়েই জঙ্গীদের সাথে নিরাপত্তা বাহিনীর গুলির লড়াই শুরু হয়ে গিয়েছে বলে খবর পাওয়া যাচ্ছে কাশ্মীর জোন  পুলিশ সূত্রে। এই মুহূর্তে সেখানে চলছে ব্যাপক গুলির লড়াই। বিস্তারিত খবরের জন্যে অপেক্ষা করুন।

আজ খবর, নিউজ আপডেট (১২:৪৮) : দক্ষিণ জম্মু ও কাশ্মীরের সোপিয়ান অঞ্চলের নদীগাওঁ এলাকায় নিরাপত্তা বাহিনীর সাথে জঙ্গীদের গুলির লড়াই এখনও চলছে। এই মুহূর্তে যে খবর পাওয়া গিয়েছে, তাতে দেখা যাচ্ছে নিরাপত্তা বাহিনীর গুলিতে এক জঙ্গীর মৃত্যু হয়েছে। ঐ  জঙ্গীর পরিচয় জানার চেষ্টা চালানো হচ্ছে। পরবর্তী আপডেটের জন্যে অপেক্ষা করুন।





Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages