'রাজ্যপালকে সরিয়ে নিন', মোদীকে অনুরোধ সৌগতর - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


'রাজ্যপালকে সরিয়ে নিন', মোদীকে অনুরোধ সৌগতর

Share This

'রাজ্যপালকে সরিয়ে নিন', মোদীকে অনুরোধ সৌগতর


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, 01/02/2022 : গতকাল সংসদের সেন্ট্রাল হলে রাষ্ট্রপতিকে তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায় পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনকরের অপসারণ নিয়ে অনুরোধ করেছিলেন, আর আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও একই অনুরোধ করলেন আর এক তৃণমূল সাংসদ সৌগত রায়।

আজ বাজেট অধিবেশনের পর যখন আজকের মত সদন মুলতুবি করে দেওয়া হল, তখন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী হোয়েলে নেমে বিরোধী দলের সাংসদদের সাথে সৌজন্যমূলক সাক্ষাত করছিলেন। সেখানে ছিলেন তৃণমূলের সুদীপ বন্দ্যোপাধ্যায়, সৌগত রায়, কংগ্রেসের অধীর রঞ্জন চৌধুরী, ন্যাশানাল কনফারেন্সের ফারুক আবদুল্লা, ডিএমকের এ রাজা, নবনীত কৌর রানা ছাড়াও ছিলেন মহারাষ্ট্রের অমরাবতীর এক নির্দল সাংসদ। 

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এগিয়ে এসে তৃণমূলের সাংসদ সৌগত রায়ের কুশল মঙ্গল জানতে চান। এই সময় সৌগত রায় মোদীকে বলেন, "পশ্চিমবঙ্গের রাজ্যপাল নানারকম সমস্যা সৃষ্টি করছেন। তাঁর অপসারণ হওয়াটা খুব জরুরী হয়ে পড়ছে। " সৌগত রায়ের এ হেন প্রশ্নের জবাবে নরেন্দ্র মোদী বর্ষীয়ান সাংসদ সৌগত রায়কে পাল্টা প্রশ্ন করেন, "আপনি অবসর নিচ্ছেন কবে ?" আজ সংসদের বাইরে সৌগতবাবু নিজেই এই কথা জানিয়েছেন। 

সৌগত রায় বলেন, "গতকাল সুদীপ বন্দ্যোপাধ্যায় রাষ্ট্রপতির কাছে রাজ্যপালের অপসারণের বিষয়টি পৌঁছে দিয়েছিলেন। কিন্তু তিনি কোনো সাড়া দেন নি। আজ আমি প্রধানমন্ত্রীর কাছে একই আবেদন রেখেছি। তিনি শুনেছেন এবং আমাকে সারা দিয়েছেন।" যতক্ষণ না রাজ্যপালকে অপসারণ করা হচ্ছে এভাবেই তৃণমূল নেতারা সম্ভবত চাপ বজায় রেখে চলবেন বলে মনে করছেন ওয়াকিবহাল মহল।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages