লিগ্যাল সেলকে আরও সমৃদ্ধ করল রাজ্য বিজেপি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


লিগ্যাল সেলকে আরও সমৃদ্ধ করল রাজ্য বিজেপি

Share This

লিগ্যাল সেলকে আরও সমৃদ্ধ করল রাজ্য বিজেপি


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 17/02/2022 :  রাজ্য রাজনীতিতে আরও ভালভাবে লড়াই করার জন্যে এবার তাদের লিগাল সেলকে আরও মজবুত করার উদ্যোগ নিল রাজ্য বিজেপি। 

রাজ্য বিজেপির তরফ থেকে বুধবার তাদের লিগ্যাল সেলের নতুন কনভেনার এবং কো কন্ভেনরদের একটি তালিকা প্রকাশ করা হয়। ঐ তালিকা অনুযায়ী আইনজীবী লোকনাথ চ্যাটার্জিকে রাজ্য বিজেপির কনভেনার হিসেবে নিয়োগ করা হয়েছে। এছাড়াও কো কনভেনার হিসেবে ঐ তালিকায় নাম রয়েছে ভজেশ ঝা, রাজেন্দ্র ব্যানার্জি, গৌরাঙ্গ দাস, শতরূপ ব্যানার্জি, বিকাশ সিং, বাণীব্রত ভৌমিক, কবীর শঙ্কর বসু, অজিত মিশ্র, সুস্মিতা সাহা দত্ত ও তরুনজ্যোতি তেওয়ারির নাম। 

বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার একঝাঁক আইনজীবীকে নিয়োগ করে তাঁদের লিগ্যাল সেলকে যেভাবে সমৃদ্ধ করলেন, তাতে আগামী দিনে আইনের সাহায্য নিয়েই হয়ত রাজ্য রাজনীতিতে শাসক দলের বিরুদ্ধে লড়াইতে নামতে দেখা যেতে পারে রাজ্য বিজেপিকে বলে মনে করছে ওয়াকিবহাল মহল।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages