দুরন্ত খেলে হায়দ্রাবাদকে ২-১ গোলে হারাল এটিকে মোহনবাগান - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দুরন্ত খেলে হায়দ্রাবাদকে ২-১ গোলে হারাল এটিকে মোহনবাগান

Share This

 

দুরন্ত  খেলে হায়দ্রাবাদকে ২-১ গোলে হারাল এটিকে মোহনবাগান

আজ খবর (বাংলা), ফাতরদা , গোয়া, ভারত, ০৮/০২/২০২২ :  হাড্ডাহাড্ডি ফুটবল খেলে হায়দ্রাবাদকে ২-১ গোলে হারিয়ে আইএসএল  টেবিলের প্রথম চার নম্বরে উঠে এল এটিকে মোহনবাগান।

আজ হায়দ্রাবাদের বিরুদ্ধে গোটা ম্যাচটিই ছিল বেশ উপভোগ্য। বল পজেশন মেরিনার্সদের কাছে বেশি থাকলেও গোটা ম্যাচটাই ছিল টান টান উত্তেজনায় ভরা।  অন্যান্য ম্যাচের মতোই সবুজ মেরুন শিবির ম্যাচের শুরু থেকেই আক্রমনের ঝাঁজ বাড়াচ্ছিল হায়দ্রাবাদের গোলের কাছে এসে। কিন্তু হায়দ্রাবাদের ডিফেন্স এবং গোলরক্ষক কাত্তিমানি শেষ মুহূর্তে রুখে দিচ্ছিল সবুজ মেরুনের শট অন টার্গেটগুলো। 

প্রথম অর্ধের খেলা শেষ হয় গোলশূন্য অবস্থায়। কিন্তু ততক্ষণে চোটের কারনে বসিয়ে দিতে হয়েছে বাগানের হুগো বুমো ও ম্যাকাউকে। মাঠে নামানো হয়েছে কিয়ান নাসিরিকে। দ্বিতীয় অর্ধে উইলিয়ামসের অসামান্য একটা থ্রু পাস থেকে দুর্দান্ত গোল করেন বাগানের লিস্টন কোলাসো।  তার মিনিট কয়েকের মধ্যেই হায়দ্রাবাদের পেনাল্টি বক্সের মধ্যে দুরন্ত  ড্রিবল করে প্রতিপক্ষের গোলকিপারকে বোকা বানিয়ে হায়দ্রাবাদের জালে বল জড়িয়ে দেন মনবীর। এটিকে মোহনবাগান এগিয়ে যায় ২-০ গোলে। এরপর একটি গোল শোধ করে দেয় হায়দ্রাবাদের কিয়ানিসে। 

মোহনবাগান আজ অনেকগুলি সুযোগ পেয়েছিল, অনেক সহজ সুযোগও পেয়েছিল, যেগুলো অনায়াসে প্রতিপক্ষের জালে জড়িয়ে দিয়ে তারা আরও বড় ব্যবধানে জিততে পারত।  কিন্তু সেই সুযোজের সদ্ব্যবহার করতে পারে নি বাগানের স্ট্রাইকাররা। ম্যান অফ দ্য  ম্যাচ হলেও লিস্টন কোলাসো  অন্তত দুটি অতি সহজ সুযোগ মিস করে গিয়েছেন আজকের ম্যাচে। তবু খেলা হয়েছে অনবদ্য, আজকের ম্যাচে তিন পয়েন্ট ঘরে তুলে সবুজ মেরুনরা প্রথম চারে উঠে এল।  টেবিলের প্রথমে থাকা হায়দ্রাবাদ আজ পয়েন্ট নষ্ট করেও অবশ্য এক নম্বরেই থেকে গেল। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages