প্রার্থী তালিকা প্রকাশের পর টায়ার জ্বেলে বিক্ষোভ খড়দহে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


প্রার্থী তালিকা প্রকাশের পর টায়ার জ্বেলে বিক্ষোভ খড়দহে

Share This

প্রার্থী তালিকা প্রকাশের পর টায়ার জ্বেলে বিক্ষোভ খড়দহে


আজ খবর (বাংলা), খড়দহ, উত্তর 24 পরগণা, পশ্চিমবঙ্গ, 04/02/2022 : আসন্ন পুরভোটের প্রার্থী তালিকা নিয়ে উত্তর 24 পরগণার খড়দহে তৃণমূল কংগ্রেসের কর্মীদের মধ্যে চুড়ান্ত অসন্তোষ দেখতে পাওয়া গেল।

চলতি মাসের শেষ সপ্তাহে রাজ্যের প্রায় সব পুরসভাগুলিতেই নির্বাচন হতে যাবে। রাজ্যের সব পুরভোটের নির্ঘণ্ট প্রকাশ করে দিয়েছে নির্বাচন কমিশন। সেই মত প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছে রাজ্যের সব রাজনৈতিক দলগুলি।


আজ বিকেলে রাজ্যের সব পুরসভা নির্বাচনের জন্যেই তাদের প্রার্থী তালিকা প্রকাশ করে দিয়েছিল তৃণমূল কংগ্রেস। আর এর পর থেকেই সেই প্রার্থী তালিকা নিয়ে বিভিন্ন জায়গায় সমর্থক ও কর্মীদের মধ্যে অসন্তোষ ও বিতর্কের খবর আসতে থাকে। 

প্রাথমিকভাবে তৃনমুলের তরফ থেকে যে প্রার্থী তালিকা প্রকাশ করা হয়েছিল, সেই প্রার্থী তালিকা প্রত্যাহার করে নেওয়া হয়েছে। সম্ভবত সেটি সংশোধনের জন্যেই প্রত্যাহার করা হয়েছে।

প্রার্থী তালিকা নিয়ে উত্তর 24 পরগনার খড়দহ অঞ্চলে তৃণমূল কর্মীদের মধ্যে ব্যাপক ক্ষোভ চোখে পড়ে। এখানে রাস্তার মধ্যেই টায়ার জ্বালিয়ে তৃণমূল কর্মীরা দলীয় পতাকা নিয়ে বিক্ষোভ দেখাতে থাকেন। সমর্থকেরা বলেন স্থানীয়ভাবে তাঁরা যে তালিকা জমা দিয়েছিলেন পার্টিতে, সেই নামগুলিকে আদৌ গুরুত্ব দেওয়া হয় নি।

রিপোর্ট : সৃঞ্চিনী পোদ্দার

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages