পিকআপ ভ্যান ও বাইকের সংঘর্ষে মৃত ভাই, জখম দাদা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পিকআপ ভ্যান ও বাইকের সংঘর্ষে মৃত ভাই, জখম দাদা

Share This

পিকআপ ভ্যান ও বাইকের সংঘর্ষে মৃত ভাই, জখম দাদা


আজ খবর (বাংলা), কান্দি, মুর্শিদাবাদ, পশ্চিমবঙ্গ, 16/02/2022 : পিক আপ ভ্যান ও বাইকের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল এক যুবকের, ঘটনায় গুরুতর জখম মৃতের দাদা। 

বুধবার দুপুরে দুর্ঘটনাটি ঘটেছে কান্দি সালার রাজ্য সড়কে ভরতপুর থানার আঙ্গারপুর মোড়ের কাছে। পুলিশ জানিয়েছে,  মৃত বছর ষোলোর ওই যুবকের নাম সাইদুল শেখ। জখমের নাম রুবেল শেখ। তাদের বাড়ি ভরতপুর থানার আঙ্গারপুর গ্রামে। দুর্ঘটনার পর আশঙ্কাজনক অবস্থায় তাদের ভরতপুর গ্রামীন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাদের পাঠানো হয় কান্দি মহকুমা হাসপাতালে। সেখানে নিয়ে আসার পথেই মৃত্যু হয় সাইদুল সেখের। 

ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন দুই ভাই ভরতপুরে একটি অনুষ্ঠান বাড়ি থেকে নিজের বাড়ি ফিরছিল। সেই সময় আঙ্গারপুরের কাছে একটি পিক আপ ভ্যানের সাথে তাদের বাইকের মুখোমুখি সংঘর্ষে গুরুতর জখম হয় বাইকের চালক সহ আরোহী। দুর্ঘটনার পর চম্পট দেয় ঘাতক গাড়িটি। ঘাতক গাড়ি সহ চালকের খোঁজে তল্লাশি শুরু করেছে ভরতপুর থানার পুলিশ।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages