ভাঙলো ডান পা, সরকারি হাসপাতালে প্লাস্টার হল বাম পায়ে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ভাঙলো ডান পা, সরকারি হাসপাতালে প্লাস্টার হল বাম পায়ে

Share This

ভাঙলো বাঁ পা, সরকারি হাসপাতালে প্লাস্টার হল বাম পায়ে


আজ খবর (বাংলা), কৃষ্ণনগর, নদীয়া, পশ্চিমবঙ্গ, 18/02/2022 : চিকিৎসার গাফিলতির অভিযোগ সরকারি হাসপাতালের বিরুদ্ধে, ডান পা ভাঙলে বাঁ পায়ে প্লাস্টার করা হল।

নদীয়ার কৃষ্ণনগর শক্তিনগর জেলা হাসপাতালে চিকিৎসা গাফিলতির অভিযোগ অভিযোগ কর্তব্যরত চিকিৎসক এর বিরুদ্ধে অভিযোগকারী । রোগীর নাম আজিফা বেরা । বয়স আনুমানিক 65 বছর।

 সূত্রের খবর, এই দিন সকাল আনুমানিক দশটা নাগাদ একটি পথ দুর্ঘটনা ঘটলে তাঁকে তড়িঘড়ি স্থানান্তরিত করা হয় শক্তিনগর জেলা হাসপাতালে। সেখানে তাঁর প্রাথমিক চিকিৎসা হয়। তারপর তাঁর পায়ে প্লাস্টার করা হয়। কিন্তু অভিযোগ, যে পা ভেঙেছে সেই পায়ের বদলে অন্য অপর  পায়ে প্লাস্টার করে দেওয়া হয়েছে। অর্থাৎ ডান পা ভেঙেছে, অথচ বাঁ পায়ে প্লাস্টার করে দেওয়া হয়েছে। 

চিকিৎসকের পক্ষ থেকে এরপর রোগী যখন যন্ত্রণায় কাতরাচ্ছে তখন বাড়ির লোকের কাছে বলেন, "যে পা ভেঙেছে সেই পায়ে প্লাস্টার না করে তার বদলে অন্য পায়ে প্লাস্টার করা হয়েছে।" কিন্তু কেন এই ভুল হল ? কার দোষে হল ? চিকিৎসকদের পক্ষ থেকে যদিও কোনো সদুত্তর পাওয়া যায়নি। এই বিষয়ে প্রশ্নের মুখে হাসপাতাল কর্তৃপক্ষ। রোগীর অবস্থা অবনতি হলে তাঁকে কলকাতা এনআরএস হাসপাতালে টান্সফার করা হয়। এই পরিস্থিতি ফের একবার প্রশ্নের মুখে ফেলে দিল সরকারি হাসপাতালে সুষ্ঠু পরিষেবা পাওয়ার বিষয়ে।

রিপোর্ট : সায়ন মোদক

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages