দক্ষিন দমদমে আক্রান্ত বিজেপি প্রার্থী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দক্ষিন দমদমে আক্রান্ত বিজেপি প্রার্থী

Share This

দক্ষিন দমদমে আক্রান্ত বিজেপি প্রার্থী
রাখী ভট্টাচার্য (বিজেপি প্রার্থী)


আজ খবর (বাংলা), দক্ষিন দমদম, কলকাতা, পশ্চিমবঙ্গ, 27/02/2022 : আজ দক্ষিন দমদম পুরসভায় 26 নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী রাখী ভট্টাচার্য আক্রান্ত হলেন নিজের বুথেই। অভিযোগের তীর তৃণমূলের দিকে।


বিজেপি প্রার্থী রাখী ভট্টাচার্য সাংবাদিকদের বলেন, "সকালে তিনি সাতগাছি ইউপি স্কুলের বুথে যখন যান, তখন সেখানে বিভিন্ন অনিয়ম চলার প্রতিবাদে সোচ্চার হয়ে ওঠেন। সেই সময় তাঁকে তৃণমূল কর্মীরা আক্রমণ করে। তাঁর চুলের মুঠি ধরে মুখে ঘুঁষি মারা হয়। তাঁর চোখ থেকে রক্ত বেরিয়ে যায়। তাঁর নির্বাচনী এজেন্টকেও মারধর করা হয়েছে বলে অভিযোগ করেন রাখিদেবী।

তৃণমূলের তরফ থেকে এই অভিযোগ অস্বীকার করে পাল্টা রাখী ভট্টাচার্যকেই অভিযুক্ত করা হয়েছে। তৃণমূল কর্মীরা জানান রাখী ভট্টাচার্য এসে তৃণমূলের এক মহিলা কর্মীকে মারধর করেছেন। অভিযোগ পাল্টা অভিযোগে সরগরম দক্ষিন দমদম পুরসভার নির্বাচন।

বিজেপি প্রার্থী রাখী ভট্টাচার্য জানিয়েছেন তিনি ও তাঁর দল এই ব্যাপারে নির্বাচন কমিশনে অভিযোগ জানাবেন। তিনি প্রকাশ্যেই বার বার চীৎকার করে বলেন, "ভোটের নামে প্রহসন হচ্ছে। এই ভোট আমি মানি না। আমি রিপোল চাইছি।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages