আজ থেকেই খুলে গেল স্কুল কলেজ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আজ থেকেই খুলে গেল স্কুল কলেজ

Share This

আজ থেকেই খুলে গেল স্কুল কলেজ


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 03/02/2022 : দীর্ঘদিন বন্ধ থাকার পর আজ থেকে ফের খুলে গেল রাজ্যের স্কুল ও কলেজগুলি।

দিনদুয়েক আগেই নবান্ন থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষনা করেছিলেন যে রাজ্যের স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়গুলি খুলে যাবে 3 তারিখে। সেইমত আজ বৃহষ্পতিবার থেকেই রাজ্যের সব স্কুল কলেজগুলি খুলে দেওয়া হল। 


রাজ্যে করোনা পরিস্থিতিতে দীর্ঘদিন ধরে বন্ধ রাখা হয়েছিল স্কুল কলেজগুলিকে। পড়াশুনা চলছিল অনলাইনে। যদিও সেই অনলাইন ক্লাস নিয়ে উঠেছে বিস্তর অভিযোগ। তবে এবার একেবারে সরাসরি স্কুলে গিয়েই পড়াশুনা করা যাবে। আর তাতে বেশ খুশী পড়ুয়ারাও। 


এই মুহুর্তে শুধুমাত্র অষ্টম শ্রেণী থেকে দ্বাদশ শ্রেণী পর্যন্ত ছাত্র ছাত্রীরা স্কুলে গিয়ে পড়াশুনা করতে পারবে। নিচু ক্লাসের পড়ুয়াদের এখনও স্কুলে যাওয়ার অনুমতি দেওয়া হয় নি। 

আজ থেকেই যেহেতু স্কুল কলেজ খুলে গিয়েছে, তাই তার আগে শিক্ষা প্রতিষ্ঠান ভবনগুলিকে স্যানিটাইজ করে নেওয়া হয়েছে। এই ব্যাপারে রাজ্য সরকারের তরফে সুনির্দিষ্ট গাইডলাইন পাঠানো হয়েছিল। স্কুল কলেজগুলিকে তা কঠোরভাবে মেনে চলতে হচ্ছে। আগামী 5 তারিখে স্কুল কলেজগুলিতে সরস্বতী পূজো রয়েছে। এই মুহুর্তে পুজোর প্রস্তুতি চলছে স্কুল ও কলেজগুলিতে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages